সড়কে গাছ ফেলে পুলিশের গাড়িতে ডাকাতির চেষ্টা

ঢাকা, শনিবার   ২৮ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৪ ১৪২৭,   ১১ রবিউস সানি ১৪৪২

সড়কে গাছ ফেলে পুলিশের গাড়িতে ডাকাতির চেষ্টা

চাঁদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:১৩ ২৫ অক্টোবর ২০২০   আপডেট: ১৪:৫৪ ২৫ অক্টোবর ২০২০

সড়কে গাছ ফেলে পুলিশের গাড়িতে ডাকাতির চেষ্টা

সড়কে গাছ ফেলে পুলিশের গাড়িতে ডাকাতির চেষ্টা

সড়কে গাছ ফেলে পুলিশের গাড়িতে ডাকাতির চেষ্টা করেছে একদল ডাকাত। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। পালিয়েছে আরও বেশ কয়েকজন ডাকাত। 

রোববার ভোরে চাঁদপুরের বাগানবাড়ি ইউপির গালিমখাঁ মসজিদের সামনে এ ঘটনা ঘটে। এ সময় আটক ডাকাতদের কাছ থেকে বেশকিছু অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

আটকরা হলেন- মুন্সিগঞ্জের শুভ, নারায়ণগঞ্জের সফিক ও মতলব উত্তরের দশানি এলাকার মোস্তফা। 

মতলব উত্তর থানার ওসি নাসিরউদ্দিন মৃধা জানান, তিনিসহ আরো কয়েকজন পুলিশ রোববার ভোরে গাড়ি নিয়ে এলাকার কয়েকটি সড়কে টহল দিচ্ছিলেন। এ সময় গালিমগাঁ মসজিদের সামনে পৌঁছালে সাধারণ যানবাহন ভেবে সড়কে গাছ ফেলে কয়েকজন ডাকাত। কিন্তু ডাকাতদের কাছাকাছি তাদের গাড়ি পৌঁছানো মাত্র তারা এগিয়ে আসে। কিন্তু এ সময় তাতে পুলিশ দেখে ডাকাতরা দৌড়ে পালানো চেষ্টা করে। এই পরিস্থিতিতে পুলিশ গুলি ছুঁড়লে এলাকাবাসী এগিয়ে আসে। এতে গণপিটুনির শিকার হয় তিন ডাকাত।

ওসি আরো জানান, ঘটনার পরপর বেশ কয়েকজন ডাকাত পালিয়ে যায়। তবে এই তিনজনের কাছ থেকে একটি শার্টারগান, দুই রাউন্ড গুলি এবং তিনটি রামদা উদ্ধার করা হয়।

এদিকে পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক হওয়া ডাকাতরা স্বীকার করেছে, তারা সাধারণ মানুষের গাড়ি ভেবে ডাকাতির উদ্দেশ্যে সড়কে গাছ দিয়ে অবরোধ করার চেষ্টা করে। অন্যদিকে, গণপিটুনির শিকার তিন ডাকাতকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/জেএস