গণধর্ষণে জড়িত তিনজনের নাম বলল সাইফুর-অর্জুন

ঢাকা, বুধবার   ২৮ অক্টোবর ২০২০,   কার্তিক ১৩ ১৪২৭,   ১১ রবিউল আউয়াল ১৪৪২

গণধর্ষণে জড়িত তিনজনের নাম বলল সাইফুর-অর্জুন

সিলেট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩৪ ২৮ সেপ্টেম্বর ২০২০  

এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ মামলার দুই আসামি সাইফুর রহমান ও অর্জুন লস্কর

এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ মামলার দুই আসামি সাইফুর রহমান ও অর্জুন লস্কর

নিজেদের নির্দোষ দাবি করে গণধর্ষণের সাথে জড়িত তিন সহযোগীর নাম জানিয়েছে এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ মামলার প্রধান আসামী সাইফুর রহমান ও চার নম্বর আসামি অর্জুন লস্কর।

সোমাবার আদালতে রিমান্ড আবেদন শুনানির সময় গণধর্ষণের সঙ্গে জড়িত রাজন, তারেক ও আইনউদ্দিনের নাম জানায় তারা। আসামিদের পক্ষে কোনো আইনজীবী না থাকায় বিচারক তাদের বক্তব্যই গ্রহণ করেন।

রাষ্ট্রপক্ষের এপিপি অ্যাডভোকেট খোকন কুমার দত্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রিমান্ড শুনানিতে বাদীপক্ষে বেশ কয়েকজন আইনজীবী উপস্থিত ছিলেন। আসামিদের পক্ষে কোনো আইনজীবী ওকালতনামা দাখিল করেননি। এ কারণে বিচারক আসামিদের বক্তব্য শুনতে চাইলে তারা জানায়- ছাত্রাবাসের ঘটনায় তাদের কোনো সম্পৃক্ততা নেই। ঘটনা ঘটিয়েছে রাজন, আইনউদ্দিন ও তারেক।

এর আগে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে দুপুর ১২টার দিকে সাইফুর রহমান ও অর্জুন লস্করকে আদালতে নেয়া হয়। পরে মামলার তদন্ত কর্মকর্তা শাহপরাণ থানার ওসি (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য সাত দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি ও আসামিদের বক্তব্য শোনার পরই বিচারক পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সিলেট মহানগর পুলিশের এসি (প্রসিকিউশন) অমূল্য কুমার চৌধুরী জানান, ধর্ষণ মামলায় সাইফুর ও অর্জুন লস্করকে আদালত পাঁচ দিনের রিমান্ড দিয়েছে। একই মামলায় গ্রেফতার আরো তিনজনকে বিকেলে বিকালে আদালতে তোলা হবে।

ডেইলি বাংলাদেশ/এআর