Alexa বৃষ্টির দিনগুলোতে আপনার সম্পর্কটি করে তুলুন আরো রোমান্টিক

ঢাকা, বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯,   কার্তিক ১ ১৪২৬,   ১৭ সফর ১৪৪১

Akash

বৃষ্টির দিনগুলোতে আপনার সম্পর্কটি করে তুলুন আরো রোমান্টিক

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫২ ১০ অক্টোবর ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

বৃষ্টির দিনগুলোতে সঙ্গীর সঙ্গে কাটানো মুহূর্তগুলো যেমন তেমন ভাবে কাটানো কি ঠিক হবে? এই দিনে সঙ্গীর সঙ্গে সময়গুল করে তুলুন অনেক বেশি রোমান্টিক। এতে সম্পর্ক আরো গভীর হবে।

আকাশে ঘন মেঘ,বাতাসে জলের ছোঁয়া, গাছের পাতায় পাতায় একটা আশ্চর্য তরতাজাভাব, সব মিলিয়ে রোমান্স যেন উপচে পড়বে এই দিনে। এই মৌসুমে আলাদা করে রোমান্টিক পরিবেশ তৈরির জন্য আপনাকে কোনো পরিশ্রমই করতে হবে না। শুধু কয়েকটা টিপস জেনে নিলেই যথেষ্ট! চলুন তবে জেনে নেয়া যাক টিপসগুলো-

হাতের কাছে রাখুন গরম পানীয়
বাইরে ঘন বৃষ্টি, ঠান্ডা আবহাওয়া আর আপনাদের হাতে এক কাপ ধূমায়িত পানীয়, অসাধারণ ভালো লাগা! হাতে গরমাগরম হট চকোলেট বা কফির কাপ নিয়ে পার্টনারের সঙ্গে খুলে বসুন গল্পের ঝাঁপি। মুহূর্তগুলো সারাজীবন স্মরণীয় হয়ে থাকবে।

বেরিয়ে পড়ুন লং ড্রাইভে
বৃষ্টিতে সবুজে ভরে যায় প্রকৃতি। ছুটির দিন দেখে বেরিয়ে পড়ুন একটা লং ড্রাইভে। ফাঁকা রাস্তায় একটু আধটু দুষ্টমিও চলতে পারে, তবে ফালতু ঝামেলা এড়িয়ে চলুন।

বৃষ্টি উপভোগ করুন পুরোদমে
সকাল থেকে ঝিমধরা বৃষ্টি নামলে অফিস ছুটি নিয়ে একটা রেনি-ডে উপভোগ তো করাই যায়, তাই না? বৃষ্টির জন্য তাপমাত্রা যত কমবে, ততই উষ্ণতা বাড়ান আপনাদের সম্পর্কে। রান্নাবান্নার পিছনে সময় নষ্ট না করে বাইরে থেকে খাবার অর্ডার দিয়ে দিন।

ট্রেকিংয়ে যেতে পারেন
বাড়িতে থাকতে ইচ্ছে করছে না? দু’জনে মিলে বেরিয়ে পড়ুন ট্রেকিংয়ে। তাতে বৃষ্টি উপভোগ করাও হবে, পরস্পরের সান্নিধ্যও পাবেন। ট্রেকিংয়ের শেষে ভালো কোনো হোটেলে একটা ঘর বুক করে ফেলুন! এর চেয়ে ভালো আর কিছু হয় কি?

জমিয়ে রান্না করুন
বৃষ্টির সঙ্গে রোমান্স তো বটেই, আরো যে ব্যাপারটা জুড়ে রয়েছে, তা হল খাওয়া-দাওয়া। রাতের রান্নাটা জমিয়ে করুন! খাওয়ার সময় দারুণ একটা মিউজিক চালিয়ে দিন, মৃদু করে দিন আলো। সঙ্গীর সঙ্গে মুহূর্তগুলো করে তুলুন অতুলনীয়।

ডেইলি বাংলাদেশ/এএ