বন্ধুর জন্মদিনে দুই পর্ন তারকা উপহার!
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=159655 LIMIT 1

ঢাকা, রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৫ ১৪২৭,   ০১ সফর ১৪৪২

Beximco LPG Gas

বন্ধুর জন্মদিনে দুই পর্ন তারকা উপহার!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:১৩ ২৮ জানুয়ারি ২০২০  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

আমেরিকান জনপ্রিয় ইউটিউবার লোগান পল তার সবচেয়ে কাছের বন্ধুকে জন্মদিনে দু’জন পর্ন তারকা উপহার দিয়েছেন। এ উপহার পেয়ে উচ্ছ্বসিত মাইক মাজলাক।

গত ১৩ জানুয়ারি ছিল মাইক মাজলাকের জন্মদিন। সেদিনই তার বাড়িতে দুই পর্ন তারকা নিয়ে হাজির হন লোগান পল। বন্ধুর এমন কাণ্ড দেখে চমকে যান মাইক।

উপহার হিসেবে দেয়া ওই দুই পর্ন তারকা হলেন- মাকির্ন যুক্তরাষ্ট্রের রমনী রিলে রেইড ও লানা রহোডেস। তারা দুজনই বিশ্বের শীর্ষ পর্ন তারকা। ২০১১ সালে মাত্র ১৯ বছর বয়সে পর্ন দুনিয়ায় প্রথম পা রাখেন রিলে রেইড। পর্ন সিনেমায় প্রথম দিকে তার ছদ্মনাম ছিল পেইজ রিলে। অন্যদিকে লানা রহোডেস গত সাত বছর ধরে এ ইন্ডাস্ট্রিতে।

লোগান পল প্রথম ব্যক্তি হিসেবে ইন্টারনেটে তার ভাইন ভিডিও দিয়ে খ্যাতি অর্জন করেন। সেগুলোয় অ্যাথলেটিক পল নিজেকে শারীরিক কৌতুকে জড়িত করেন। পল পরে নিজেকে টেলিভিশন ধারাবাহিক এবং সিনেমায় অভিনয়ে যুক্ত করেন। অন্যদিকে মাইক মাজলাকও একজন জনপ্রিয় ইউটিউবার।

ডেইলি বাংলাদেশ/এনকে