আলিয়ার নতুন বন্ধু কে জানেন?

ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০,   আষাঢ় ৩০ ১৪২৭,   ২২ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

আলিয়ার নতুন বন্ধু কে জানেন?

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৫৯ ১ জুন ২০২০  

আলিয়া ভাট

আলিয়া ভাট

ঘরবন্দী সময়ে নতুন বন্ধু খুঁজে পেয়েছেন বলিউডের অভিনেত্রী আলিয়া ভাট। দু্ই মাস আগেও এই বন্ধু তার জীবনে ছিল না। কিন্তু এই সময়ে তাদের সম্পর্ক আরো ঘনিষ্ঠ হয়েছে। আলিয়ার এই নতুন বন্ধু কে অনেকেই তা জানতে চায়। সম্প্রতি ইনস্টাগ্রামে এক ছবি ও ভিডিও পোস্ট করে এই বন্ধুর সম্পর্কে জানান আলিয়া নিজেই।

আলিয়া সম্প্রতি একটি ছবি এবং ভিডিও পোস্ট করেছেন। এই ছবিতে তাকে বই পড়তে দেখা গেছে। আলিয়া কোয়ারেন্টিন সময়ে জে কে রাউলিংয়ের জনপ্রিয় উপন্যাস ‘হ্যারি পটার’ পড়তে ব্যস্ত ছিলেন। ভিডিওতে তাকে এই উপন্যাসের অষ্টম অধ্যায়ের এক চরিত্র পড়তে দেখা গেছে।

ভিডিওর ক্যাপশনে আলিয়া লিখেছেন, দুই মাস আগে হ্যারি হগওয়ার্ট এবং উইজার্ডিংগ ওয়ার্ল্ড আমার জীবনে এসেছে। কখনো বইয়ের সঙ্গে তেমন বন্ধুত্ব গড়ে ওঠেনি। কিন্তু কোয়ারেন্টিনে এই দুই চরিত্র আমাকে জাদুর মতো আবিষ্ট করেছে। তাদের দু'জনের সঙ্গে চমৎকার সময় কাটছে।

এর আগে আলিয়া এই উপন্যাসের সঙ্গে নিজের ছবি পোস্ট করেছেন। সেখানে ক্যাপশনে লিখেছেন, জাদু আপনার আশপাশেই আছে। আপনাকে শুধু এটা উপলব্ধি করতে হবে।

এদিকে, কোভিড-১৯ মহামারীতে মানুষের জীবন রক্ষায় দিন রাত ঝুঁকি নিয়ে কাজ করছেন স্বাস্থ্যকর্মীরা। সম্প্রতি তিনি স্বাস্থ্যকর্মীদের জন্য বাক্সভর্তি খাবার পাঠিয়েছেন। আলিয়া ভাটের এই উপহারের কথা জানান পর তার প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা।

ডেইলি বাংলাদেশ/এনএ