৪৫০০ টাকায় ঘুরে আসুন ইতিহাসের ঢাকায়
15-august

ঢাকা, মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২,   ১ ভাদ্র ১৪২৯,   ১৭ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

৪৫০০ টাকায় ঘুরে আসুন ইতিহাসের ঢাকায়

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৪৭ ৫ আগস্ট ২০২২  

হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও- ফাইল ছবি

হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও- ফাইল ছবি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি বিজড়িত ঐতিহাসিক স্থানগুলো দর্শনের জন্য বিশেষ সিটি ট্যুরের আয়োজন করেছে হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও। মাত্র ৪ হাজার ৫০০ টাকায় এ ট্যুরে অংশ নিতে পারবেন পর্যটকরা।

শুক্রবার এ সিটি ট্যুর উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

জানা গেছে, ধানমন্ডি ৩২ নম্বরের বঙ্গবন্ধু ভবন এ ট্যুরের প্রধান আকর্ষণ। এছাড়া বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের পাশাপাশি মুক্তিযুদ্ধের ইতিহাস ও ঐতিহ্য বহনকারী ঢাকার অন্যান্য দর্শনীয় স্থান, যেমন- জাতীয় জাদুঘর, বঙ্গবন্ধু সামরিক জাদুঘর ও শহীদ মিনার এ ট্যুরের অন্তর্ভুক্ত। এসব দর্শনীয় স্থান থেকে পর্যটক এবং দর্শনার্থীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বাংলাদেশের ইতিহাস ও স্বাধীনতা সম্পর্কে জানতে পারবেন।

বিশেষ এ সিটি ট্যুরে বাংলাদেশি পর্যটকদের জন্য জনপ্রতি ৪ হাজার ৫০০ টাকা এবং বিদেশি পর্যটকদের জন্য জনপ্রতি ৫ হাজার টাকা টিকিটমূল্য নির্ধারণ করা হয়েছে। এ মূল্যের মধ্যে ঐতিহাসিক এবং দর্শনীয় স্থান ভ্রমণের পাশাপাশি পর্যটকদের জন্য অনবোর্ড স্ন্যাক্সসহ দুপুরের অথবা রাতের খাবারের ব্যবস্থা রয়েছে।

সিটি ট্যুরের টিকিট বুকিং করার জন্য +৮৮০১৭৭৭৭৫৮৩৭৯ এই নম্বরে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছে হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও কর্তৃপক্ষ।

ডেইলি বাংলাদেশ/এআর

English HighlightsREAD MORE »