অ্যারচ্যারিতে সম্ভাবনা দেখছে বাংলাদেশ

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   ১৪ আশ্বিন ১৪২৯,   ০২ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

ইসলামী সলিডারিটি গেমস

অ্যারচ্যারিতে সম্ভাবনা দেখছে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক:   ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:১৪ ১৪ আগস্ট ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বার্মিংহাম কমনওয়েলথ গেমসে অ্যারচ্যারি ছিল না। তাই অন্য কোনো ইভেন্টে পদকের প্রত্যাশাও ছিল না  কর্তাদের। কিন্তু তুরস্কের কোনিয়ায় আয়োজিত চলতি পঞ্চম ইসলামী সলিডারিটি গেমসে রয়েছে শ্যুটিং- অ্যারচ্যারি এই দুই ডিসিপ্লিন।

এরইমধ্যে রোববার শুরু হয়ে গেছে গেমসের শ্যুটিং ইভেন্ট। আর সোমবার শুরু হবে অ্যারচ্যারি। যেখানে বাংলাদেশ পদক প্রাপ্তির সম্ভাবনা দেখছে। 

গেমসে বাংলাদেশ থেকে অংশ নিচ্ছেন ১২ জন অ্যারচ্যার। তারা হলেন- রিকার্ভ পুরুষ ইভেন্টে- মো. রোমান সানা, মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল, সাগর ইসলাম, রিকার্ভ মহিলা ইভেন্টে- দিয়া সিদ্দিকী, নাসরিন আক্তার ও বিউটি রায়।

কম্পাউন্ড পুরুষ ইভেন্টে-মিঠু রহমান, মোহাম্মদ আশিকুজ্জামানল, সোহেল রানা, কম্পাউন্ড মহিলায় শ্যামলী রায়, পুস্পিতা জামান ও রোকসানা আক্তার।

সোমবার শুরু হবে কোয়ালিফাই রাউন্ডের খেলা। বাংলাদেশ সময় দুপুর ১ টায় তীর-ধনুক হাতে খেলতে নামবেন রোমান সানা-হাকিম আবদুল রুবেলরা।

সব মিলিয়ে অ্যারচ্যারিতে বাংলাদেশ অংশ নেবে ১০ ইভেন্টে। 

ইভেন্টগুলো হচ্ছে-রিকার্ভ পুরুষ একক, রিকার্ভ মহিলা একক, কম্পাউন্ড পুরুষ একক, কম্পাউন্ড মহিলা একক, রিকার্ভ পুরুষ দলগত, রিকার্ভ মহিলা দলগত, রিকার্ভ মিশ্র দলগত, কম্পাউন্ড পুরুষ দলগত, কম্পাউন্ড মহিলা দলগত ও কম্পাউন্ড মিশ্র দলগত।

ডেইলি বাংলাদেশ/এসএল

English HighlightsREAD MORE »