সময় নষ্ট করতে চাননি স্টার্লিং, তাই ছেড়েছেন সিটি

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   ১৪ আশ্বিন ১৪২৯,   ০২ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

সময় নষ্ট করতে চাননি স্টার্লিং, তাই ছেড়েছেন সিটি

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:১৮ ১৩ আগস্ট ২০২২  

রাহিম স্টার্লিং

রাহিম স্টার্লিং

ক্রমবর্ধমান হতাশা থেকে চেলসিতে পাড়ি জমিয়েছেন বলে মন্তব্য করেছেন রাহিম স্টার্লিং। কারণ ম্যানচেস্টার সিটিতে তার খেলার সুযোগ ক্রমেই সংকুচিত হয়ে পড়েছিল। 

ম্যানচেস্টার সিটির হয়ে গত ৫ মৌসুমে চারবার প্রিমিয়ার লিগ শিরোপা জয়ের স্বাদ পেয়েছেন ইংলিশ এই স্ট্রাইকার। শুধু তাই নয়, তার আমলেই সেরা ১০টি ট্রফি জয় করেছে সিটিজেনরা। তবে ক্লাবটিতে ১০০ মিলিয়ন পাউন্ডে ফিল ফোডেন এবং ১২২ মিলিয়ন মার্কিন ডলারে জ্যাক গ্রিলিশ যোগ দেয়ায় গত দুই মৌসুমে স্টার্লিংয়ের খেলার সুযোগ সংকুচিত হয়ে পড়ে।

চেলসির খেলোয়াড় হিসেবে আনুষ্ঠানিক পরিচিতি অনুষ্ঠানে ইংল্যান্ডের এই আন্তর্জাতিক তারকা বলেন, বিভিন্ন কারণে সিটিতে আমার খেলার সময় কমে আসছিল বলেই অনুভব করেছি। কিন্তু আমি সময় নস্ট করতে চাইনি। নতুন চ্যালেঞ্জ গ্রহনের মাধ্যমে আমার নিজের খেলার মান আগের মতো ধরে রাখতে চাই। ১৭ বছর ধরে আমি নিয়মিত খেলে আসছি। আর এখন আমি ক্যারিয়ারের সেরা সময়ে এসে পৌঁছেছি। এই সময়ে নিয়মিত খেলতে না পারাটা আমার কাছে কোনভাবেই গ্রহনযোগ্য নয়।

সিটিতে বিগত ৭ বছরে ৩৩৭টি ম্যাচে অংশ নিয়ে ১৩১টি গোল করেছেন স্টার্লিং। রোববার স্ট্যামফোর্ড ব্রিজে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে হাইভোল্টেজ লন্ডন ডার্বি ম্যাচ দিয়ে চেলসিতে অভিষিক্ত হতে যাচ্ছেন স্টার্লিং। 

গত সপ্তাহে জয় দিয়ে প্রিমিয়ার লিগ মিশন শুরু করেছে উভয় ক্লাব।

ডেইলি বাংলাদেশ/আরএস

English HighlightsREAD MORE »