বার্সা ছাড়তে পারেন ক্রিস্টেনসেন ও কেসি!

ঢাকা, মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২,   ১২ আশ্বিন ১৪২৯,   ২৯ সফর ১৪৪৪

Beximco LPG Gas

বার্সা ছাড়তে পারেন ক্রিস্টেনসেন ও কেসি!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৩৭ ১২ আগস্ট ২০২২   আপডেট: ১১:৪৮ ১২ আগস্ট ২০২২

আন্দ্রেয়াস ক্রিস্টেনসেন ও ফ্রাঙ্ক কেসি

আন্দ্রেয়াস ক্রিস্টেনসেন ও ফ্রাঙ্ক কেসি

চলতি মৌসুমে ফ্রি এজেন্ট হিসেবে আন্দ্রেয়াস ক্রিস্টেনসেন ও ফ্রাঙ্ক কেসিকে দলে ভিড়িয়েছে বার্সেলোনা। কিন্তু লিগ শুরুর আগেই এই দুজন দল ছেড়ে চলে যেতে পারেন এমন শঙ্কা দেখা দিয়েছে।

লা লিগার আর্থিক নিয়মের বেড়াজালে পড়ে বেশ কয়েকজন ফুটবলারকে এখনো নিবন্ধন করাতে পারেনি বার্সেলোনা। সে তালিকায় আছেন ক্রিস্টেনসেন ও কেসি। লা লিগা শুরুর আগেই যদি এই দু'জনকে বার্সেলোনা নিবন্ধিত করতে না পারে সেক্ষেত্রে দু'জনই ক্লাব ছাড়তে চান। এমন সংবাদ জানিয়েছে ইএসপিএন।

প্রতিবেদনে ইএসপিএন আরো জানিয়েছে, বার্সেলোনার সঙ্গে চুক্তির সময় একটা ধারা রেখেছিল। সেক্ষেত্রে লা লিগা শুরুর আগে যদি নিবন্ধিত না করতে পারে তবে বিনামূল্যে তারা চলে যেতে পারবেন।

এখন পর্যন্ত নতুন করে পাঁচ ফুটবলারকে দলে ভিড়িয়েছে বার্সেলোনা। ক্রিস্টেনসেন ও কেসি ছাড়া বাকি তিনজন হলেন রবার্ট লেভানদোভস্কি, জুলস কুন্দে ও রাফিনিয়া। এছাড়াও চুক্তি নবায়ন করেছেন উসমান দেম্বেলে, সার্জিও রবার্তো। তাদের সবাইকে নিবন্ধিত করার ব্যাপারে আশাবাদী বার্সেলোনা।

ইএসপিএন আরো জানিয়েছে, এই সপ্তাহের মধ্যেই বার্সেলোনা ক্রিস্টেনসেন এবং কেসিকে নিবন্ধন করতে না পারলে তারা তাদের এজেন্টদের সঙ্গে কথা বলে সমাধান খুঁজবেন। এক্ষেত্রে মাস শেষ হওয়ার আগেই ক্লাব খুঁজতে বার্সা ছাড়ার সিদ্ধান্ত নিতে পারেন তারা।

আগামী ৩১ আগস্ট বন্ধ হয়ে যাবে গ্রীষ্মকালীন দলবদল। সবকিছু ঠিক থাকলে আজ শনিবার রাতে রায়ো ভায়াকানোর বিপক্ষে মাঠে নামার আগে নিবন্ধিত হতে পারেন তারা।

ডেইলি বাংলাদেশ/এএল

English HighlightsREAD MORE »