শরিফুলকে মাঠ থেকে তুলে নিয়ে গেলেন তিন নারী
15-august

ঢাকা, মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২,   ১ ভাদ্র ১৪২৯,   ১৭ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

শরিফুলকে মাঠ থেকে তুলে নিয়ে গেলেন তিন নারী

ক্রীড়া প্রতিবেদক:   ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৪৩ ৫ আগস্ট ২০২২   আপডেট: ২০:৪৬ ৫ আগস্ট ২০২২

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডেতে টাইগারদের দেয়া ৩০৪ রানের বড় টার্গেট সামনে নিয়ে ব্যাট করছে জিম্বাবুয়ের ব্যাটাররা।

শুরুতেই মুস্তাফিজ ও শরিফুলের বলে জোড়া উইকেট হারালেও রাজা ও কাইয়ার ব্যাটে ভালোই জবাব দিচ্ছে জিম্বাবুয়ে। এদিকে বোলাররা তেমন একটা সুবিধা করে উঠতে পারছেন না। তার মধ্যে মরার উপর খরার ঘা হিসেবে লিটনের পর খেলার মাঝপথেই স্ট্রেচারে মাঠ ত্যাগ করতে হলো শরিফুল ইসলামকে। 

এখন পর্যন্ত ৩৭ ওভারে ৩ উইকেটে ২১৩ রান সংগ্রহ করে স্বাগতিকরা।

আজ যেন শনির দশা লেগেছে বাংলাদেশ দলে! ব্যাটিংয়ের সময় পেশির টানে স্ট্রেচারে মাঠ ছেড়েছিলেন লিটন দাস। এবার বোলিংয়ের সময় পায়ে আঘাত পেয়ে খেলার মাঝপথেই স্ট্রেচারে মাঠ ত্যাগ করতে হলো শরিফুল ইসলামকেও।

ইনিংসের ৩৪তম ওভারের শেষ বলে জিম্বাবুয়ের ব্যাটসম্যান ইনোসেন্ট কাইয়া সজোরে হাঁকানো শট গিয়ে সরাসরি আঘাত হানে শরিফুলের বাঁ পায়ের হাঁটুর নিচে। 

আর তাতেই ব্যথায় কুঁকড়ে শরিফুল মাটিতে বসে পড়েন। ফিজিও মাঠে এসে তাৎক্ষণিক শুশ্রূষা দিলেও তা কাজ হয়নি। যার ফলে লিটনের মতো তাকেও স্ট্রেচারে মাঠের বাইরে যেতে হয়েছে।

লক্ষনীয় ব্যাপার হলো, চিকিৎসার কাজে নিয়োজিত মাঠকর্মীদের তিনজনই দেখা গেল নারী। যারা লিটনের পর শরিফুলকে স্ট্রেচারে করে শুশ্রূষার জন্য মাঠের বাইরে নিয়ে গেলেন।     

ডেইলি বাংলাদেশ/এসএল

English HighlightsREAD MORE »