সপ্তাহে ৪ কোটির চুক্তিতে সালাহ
15-august

ঢাকা, শুক্রবার   ১২ আগস্ট ২০২২,   ২৮ শ্রাবণ ১৪২৯,   ১৩ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

সপ্তাহে ৪ কোটির চুক্তিতে সালাহ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:২৯ ২ জুলাই ২০২২  

মোহাম্মদ সালাহ

মোহাম্মদ সালাহ

লিভারপুলে আরো তিন বছরের জন্য নতুন চুক্তিতে আবদ্ধ হলেন মোহাম্মদ সালাহ। আর এতে করে প্রতি সপ্তাহে তিনি বেতন পাবেন সাড়ে তিন লাখ পাউন্ডেরও বেশি। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৪ কোটির মতো। 

বিবিসি বলছে, লিভারপুলের ইতিহাসে রেকর্ড পারিশ্রমিকে চুক্তিভুক্ত হয়েছেন তিনি। যদিও পুরনো চুক্তিতে আর এক বছর বাকি ছিল সালাহর। তার পরেও ইংলিশ ক্লাবটিতে তার থাকা নিয়ে নিশ্চয়তা দিতে পারছিল না কেউ। 

নতুন চুক্তির পর কোচ ইয়ুর্গেন ক্লপ ভীষণ উচ্ছ্বসিত। তিনি বলেন, ‘এটা শুধু আমাদের জন্য নয়, সালাহর জন্যেও ভালো সিদ্ধান্ত। আমার মনে হয় সে আমাদেরই একজন। এটা তারই ক্লাব।’

রোমা থেকে অ্যানফিল্ডে আসার পর ৫ বছরে সালাহ ২৫৪ ম্যাচে ১৫৬টি গোল করেছেন। সাদিও মানে বায়ার্ন মিউনিখে যাওয়ার পর এই চুক্তি নবায়নের খবরটি রেডদের জন্য অবশ্যই স্বস্তির। নতুন চুক্তি অনুযায়ী আরো তিন বছর তিনি লিভারপুলেই থাকছেন তিনি।

নতুন চুক্তির পর সালাহ বলেন, ‘খুবই ভালো লাগছে। ক্লাবের হয়ে আরো ট্রফি জয়ের সুযোগ পাবো ভাবতেই ভালো লাগছে। এটা সবার জন্যই একটি খুশির দিন। এবার আমরা সবকিছুর জন্যই লড়াই করবো এবং সেটা করার জন্য আমরা সবদিক দিয়েই ভালো অবস্থানে রয়েছি।’

২০১৭ সালে এএস রোমা থেকে সালাহ লিভারপুলে যোগ দেন। তিনি লিভারপুলের হয়ে উয়েফা চ্যাম্পিয়নস লিগ, ইংলিশ প্রিমিয়ার লিগ, এফএ কাপ, লিগ কাপ, ফিফা ক্লাব ওয়ার্ল্ড কাপ, উয়েফা সুপার কাপ জিতেছেন।

আর ব্যক্তিগত পুরস্কার হিসেবে তিনবার প্রিমিয়ার লিগ গোল্ডন বুট এবং পিএফএ বর্ষসেরা খেলোয়াড় হয়েছেন।

ডেইলি বাংলাদেশ/এএল

English HighlightsREAD MORE »