ছেলে ও শ্যালিকার সঙ্গে উদ্দাম নাচে মাতলেন রোনালদো, ভিডিও ভাইরাল
15-august

ঢাকা, সোমবার   ১৫ আগস্ট ২০২২,   ৩১ শ্রাবণ ১৪২৯,   ১৬ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

ছেলে ও শ্যালিকার সঙ্গে উদ্দাম নাচে মাতলেন রোনালদো, ভিডিও ভাইরাল

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪৫ ২৬ জুন ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ম্যানচেস্টার ইউনাইটেডের পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো আপাতত ছুটির মেজাজে আছেন। ফুটবল থেকে সাময়িক বিরতি নিয়ে স্পেনে পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন তিনি। আর অবসরেই সিআর সেভেন মজলেন নাচে। এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে সেই ভিডিও।

সম্প্রতি সামাজিক যোহাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানেই দেখা যায় বড় ছেলে ক্রিস্টিয়ানো জুনিয়র ও শ্যালিকা অ্যালিসিয়া এভেইরোর সঙ্গে চুটিয়ে টিকটক করছেন তিনি।

কিছুদিন আগেই খবরে এসেছিলে রোনালদোর ২০ কোটি টাকার সুপারকার স্পেনের মায়োরকা অঞ্চলে রাস্তায় চলতে গিয়ে দুর্ঘটনার মুখে পড়েছিল। তবে সৌভাগ্য, সে সময় বুগাটিতে ছিলেন না তিনি। তার এক দেহরক্ষী গাড়ি চালাচ্ছিলেন বলে জানা যায়। দুর্ঘটনায় ভীষণ ক্ষতিগ্রস্ত হয়েছে গাড়িটি। তবে এই ঘটনায় কেউ হতাহত হননি।

গত মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ৩৮ ম্যাচে ২৪ গোল করেছেন রোনাল্ডো। তবে ক্লাবের পারফরম্যান্স একেবারেই ভাল নয়। চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জন করতে পারেনি রেড ডেভিলসরা। প্রিমিয়ার লিগে ষষ্ঠ স্থান নিয়ে মৌসুম শেষ করেছে তারা।

মৌসুমের মাঝখানেই ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যানেজার বদল করা হয়। এখন শোনা যাচ্ছে রোনালদো দল বদলাতে চাচ্ছেন। তার ম্যানেজার জর্জ মেন্ডেস চাইছেন রোনালদো যেন ফের জুভেন্টাসে ফিরে আসেন।

ইতালির ক্লাবের কাছে নাকি এরই মধ্যেই প্রস্তাব রেখেছেন মেন্ডেস। জুভেন্টাসের পক্ষ থেকেও এই জল্পনা উড়িয়ে দেওয়া হয়নি। এখন দেখার রোনালদো কী করেন!

ডেইলি বাংলাদেশ/এএল

English HighlightsREAD MORE »