সব গুঞ্জন উড়িয়ে দিলেন মেসি

ঢাকা, বৃহস্পতিবার   ৩০ জুন ২০২২,   ১৬ আষাঢ় ১৪২৯,   ৩০ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

সব গুঞ্জন উড়িয়ে দিলেন মেসি

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪৫ ১৯ মে ২০২২  

লিওনেল মেসি

লিওনেল মেসি

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন ছিলো, আগামী মৌসুমে এমএসএলের ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দিচ্ছেন প্যারিস সেইন্ট জার্মেইনের (পিএসজি) আর্জেন্টনাইন তারকা লিওনেল মেসি। গণমাধ্যমের খবর ছিলো মেসি শুধু এমএসএলে যোগ দিচ্ছেন না, বরং ক্লাবের ৩৫ শতাংশ মালিকানাও কিনছেন।

তবে সেই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন মেসির প্রতিনিধি। প্যারিসের গণমাধ্যম লা পারিসিয়েনের মাধ্যমে মেসির প্রতিনিধি দল আনুষ্ঠানিক বিবৃতির মাধ্যমে এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন।

বিবৃতিতে বলা হয়, এটা সম্পূর্ণ মিথ্যা একটা খবর। লিও এখনো তার ভবিষ্যৎ নিয়ে কোনো সিদ্ধান্ত নেননি। আর গত কয়েক দিনে মেসি ও বেকহামের মধ্যে দেখা হলেও সেটা হয়েছে পিএসজির দোহায় থাকার কারণে। কাতার বিশ্বকাপ উপলক্ষে মেসি দোহায় শুভেচ্ছাদূতের ভূমিকা পালন করতে গিয়েছিলেন, সেখানেই দেখা হয়েছিল দুজনের।

তবে জায়গা হিসেবে মিয়ামি মেসি যে বেশ পছন্দের, সেটা বোঝা যায় প্রায় সময়ই মেসি যখন ছুটি কাটাতে পরিবার নিয়ে সেখানে চলে যান।

এর আগে এমএলএসে নাম লেখানোর ইঙ্গিতও দিয়ছিলেন তিনি। ২০২০ সালে মেসি একবার বলেছিলেন, যুক্তরাষ্ট্রে বসবাস করার ইচ্ছা তার আছে। সেখানকার জীবনযাপনের অভিজ্ঞতা তিনি নিতে চান।

ইন্টার মায়ামি মেসির মানের একজন বিদেশি খেলোয়াড় দলে আনার জন্য মুখিয়ে আছে। বর্তমানে দলটার সবচেয়ে পরিচিত খেলোয়াড় সাবেক আর্জেন্টাইন স্ট্রাইকার গঞ্জালো হিগুয়েন।

ডেইলি বাংলাদেশ/এএল

English HighlightsREAD MORE »