সিরিজ জয় করে ঢাকায় ফিরলেন সাকিব, যা জানালেন

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২,   ২১ আশ্বিন ১৪২৯,   ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

সিরিজ জয় করে ঢাকায় ফিরলেন সাকিব, যা জানালেন

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:০০ ২৪ মার্চ ২০২২  

দেশের ফেরার পর বিমানবন্দরে সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

দেশের ফেরার পর বিমানবন্দরে সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

দক্ষিণ আফ্রিকায় সিরিজ জয়ের পর দেশে ফিরেছেন তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। কথা ছিল দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজও খেলবেন। কিন্তু পরিবারের সদস্যদের অসুস্থতার কারণে আর টেস্ট সিরিজ খেলা হলো না। 

গতকাল রাতে ওয়ানডে সিরিজ শেষ করে তড়িঘড়ি করে আজ সকালেই দক্ষিণ আফ্রিকা থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। আজ রাতেই ৯টার পর ঢাকায় এসে নামে সাকিবকে বহনকারী বিমান। 

সাকিবের তিন সন্তান, মা এবং শাশুড়ি অসুস্থ হয়ে ভর্তি ছিলেন হাসপাতালে। যে কারণে শেষ ওয়ানডের আগেই ফিরে আসতে চেয়েছিলেন সাকিব। তবে শেষ পর্যন্ত সিদ্ধান্ত পাল্টে তিনি থেকে যান এবং ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ খেলেই দেশে ফিরে আসেন।

আরো পড়ুন>>> ইনজুরিতে মৌসুম শেষ টাউনসেন্ডের

বাংলাদেশ ক্রিকেট দলের প্রাণ ভোমরা সাকিব আল হাসানের উপস্থিতি দলের মধ্যে ফেলে ইতিবাচক একটি প্রভাব। অন্যরা নির্ভার হয়ে খেলতে পারে। শেষ ম্যাচে যেটা দেখা গেছে। বাংলাদেশ দক্ষিণ আফ্রিকাকে অলআউট করে দিয়েছে ১৫৪ রানে। বল হাতে ২ উইকেট নিয়েছেন সাকিব। ব্যাট হাতে করেন অপরাজিত ১৮ রান। প্রথম ম্যাচে সর্বোচ্চ ৭৭ রান এসেছিল সাকিবের ব্যাট থেকে। যে কারণে তিনি হয়েছিলেন ম্যান অব দ্য ম্যাচ।

দেশে ফেরার পর সাকিবের কাছে সিরিজ জয়ের অনুভুতি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, খুবই ভালো লাগছে, দক্ষিণ আফ্রিকায় সিরিজ জিতেছি। যেখানে কন্ডিশন আমাদের অনুকুলে না। সেখানে আমরা সিরিজ জিততে পেরেছি। তা তো অবশ্যই আমাদের জন্য ভালো।

‘সিরিজ জয়ের জন্য সবাই চেষ্টা করেছে ভালো করার জন্য। সবার কন্ট্রিবিউশন ছিল, সে কারণেই আমরা জিততে পেরেছি। আর বাংলাদেশ দলে সিনিয়র-জুনিয়র সবাই পারফর্ম করছে, এটা স্বস্তির। আর পেস বোলাররা অনেকদিন ধরেই ভালো করে আসছে।’

ডেইলি বাংলাদেশ/জেডআর

English HighlightsREAD MORE »

শিরোনাম

Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু