সেভিয়ার পক্ষে খেলতে পুরোপুরি প্রস্তুত মার্শিয়াল

ঢাকা, মঙ্গলবার   ১৭ মে ২০২২,   ৩ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৫ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

সেভিয়ার পক্ষে খেলতে পুরোপুরি প্রস্তুত মার্শিয়াল

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১০ ২৭ জানুয়ারি ২০২২   আপডেট: ১৬:১৫ ২৭ জানুয়ারি ২০২২

অ্যান্থনি মার্শিয়াল

অ্যান্থনি মার্শিয়াল

ছয় মাসের ধারে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে লা লিগা ক্লাব সেভিয়ায় যোগ দিয়েছেন অ্যান্থনি মার্শিয়াল। এই ফরাসি তারকা বলেছেন, নতুন ক্লাবের হয়ে মাঠে নামতে পুরোপুরি প্রস্তুত তিনি।

এবারের প্রিমিয়ার লিগে মার্শিয়াল ইউনাইটেডের হয়ে মাত্র দুটি ম্যাচে মূল একাদশে সুযোগ পেয়েছেন। এ বছর খেলেছেন মাত্র একটি ম্যাচ। ওয়েস্ট হ্যামের বিপক্ষে গত সপ্তাহে ২৬ বছর বয়সী এই ফরোয়ার্ড বদলী হিসেবে মাঠে নেমেছিলেন।

বুধবার সেভিয়ার পক্ষ থেকে আনুষ্ঠানিক ভাবে তাকে পরিচয় করিয়ে দেয়া হয়। এ সময় মার্শিয়াল বলেন, আমি খেলার জন্য প্রস্তুত। নিজেকে প্রস্তুত করে তোলার জন্য আমি অনুশীলনে কঠোর পরিশ্রম করেছি। কোচ যদি চায় এই মুহূর্তেই আমি নামার জন্য ফিট আছি। আমার মূল লক্ষ্য হলো মাঠে খেলা দলকে সহযোগিতা করা, গোল করা ও এসিস্ট করা। এটাই এখানে আমার মূল চ্যালেঞ্জ।

ইউনাইটেডের কোচ রাল্ফ রাংনিককে মার্শিয়াল জানিয়ে দিয়েছিলেন জানুয়ারিতে তিনি ক্লাব ছাড়তে চান। আর এর পিছনে মূল কারণ হিসেবে দলে সুযোগ না পাবার বিষয়টি তিনি উল্লেখ করেছেন। গ্রীষ্মে রাংনিকের স্থানে নতুন কোচ এলে মার্শিয়ালের হয়ত ইউনাইটেডে আবারো জায়গা হতে পারে। তবে সেভিয়ায় দীর্ঘ সময় কাটানোর ইঙ্গিত দিয়েছেন মার্শিয়াল।

এ প্রসঙ্গে মার্শিয়াল বলেন, এই মুহূর্তে আমি পাঁচ মাসের জন্য আছি। কিন্তু ভবিষ্যতের কথা কিছুই বলা যায় না।

রিয়াল মাদ্রিদের থেকে চার পয়েন্ট পিছিয়ে বর্তমানে লা লিগা টেবিলের দ্বিতীয় স্থানে থাকা সেভিয়া শিরোপা লড়াইয়ের পথে দারুণভাবে এগিয়ে চলেছে। রক্ষনভাগে নিজেদের সেরা ছন্দে থাকলেও সম্প্রতি আক্রমনভাগে তাদের ব্যর্থতা ব্যপক ভাবে ফুটে উঠেছে।

ক্লাব কোচ জুলেন লোপেতেগুই ও স্পোর্টিং ডিরেক্টর মোঞ্চির কারণেই সেভিয়ায় যোগ দিতে পেরেছেন মার্শিয়াল। এই দুজনের আগ্রহই বেশী ছিল বলে মার্শিয়াল স্বীকার করেছেন।

ডেইলি বাংলাদেশ/আরএস/এএল

English HighlightsREAD MORE »