জাতীয় উশু চ্যাম্পিয়নশিপ শুরু বৃহস্পতিবার

ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   ১২ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২৪ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

জাতীয় উশু চ্যাম্পিয়নশিপ শুরু বৃহস্পতিবার

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৩২ ২৫ জানুয়ারি ২০২২  

মঙ্গলবার পল্টনস্থ বঙ্গবন্ধু জাতীয়স্টেডিয়ামের কনফারেন্স রুমে বাংলাদেশ উশু ফেডারেশনের  সংবাদ সম্মেলনে

মঙ্গলবার পল্টনস্থ বঙ্গবন্ধু জাতীয়স্টেডিয়ামের কনফারেন্স রুমে বাংলাদেশ উশু ফেডারেশনের সংবাদ সম্মেলনে

বাংলাদেশ উশু ফেডারেশনের আয়োজনে আগামী বৃহস্পতিবার মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হচ্ছে ১৬তম জাতীয় উশু চ্যাম্পিয়নশীপ। প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।

চায়না বাংলা সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর পৃূষ্ঠপোষকতায় এই প্রতিযোগিতায় দেশের ৪টি সার্ভিসেস এবং ২৯টি জেলা ও বিভাগীয় জেলা ক্রীড়া সংস্থার সর্বমোট ৪০৪ জন খেলোয়াড় ও কর্মকর্তা অংশগ্রহণ করবে।

আগামী ৩০ জানুয়ারি রোববার সমাপনি দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পররাষ্ট্রমন্ত্রী  ড. এ. কে. আব্দুল মোমেন এমপি।

প্রতিযোগিতা চলাকালীন সময়ে স্বাস্থ্য অধিদপ্তর প্রদত্ত স্বাস্থ্যবিধি মেনে চলা বাধ্যতামূলক করা হয়েছে। খেলোয়াড় ও কর্মকর্তাদের স্বাস্থ্যবিধি নিশ্চিত করার 
লক্ষ্যে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল খেলোয়াড় ও কর্মকর্তাদের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হবে বলে আজ এক সংবাদ সম্মেলনে জানানো হয়েছে।

মঙ্গলবার পল্টনস্থ বঙ্গবন্ধু জাতীয়স্টেডিয়ামের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ উশু ফেডারেশনের সভাপতি ড. আবদুস সোবহান গোলাপ, এমপি, লায়ন খন্দকার মো. সেলিম, এন.ই.এন গ্রুপের চেয়ারম্যান শেখ ইফাজ আহম্মেদ ও উশু ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. দুলাল হোসেন।

ডেইলি বাংলাদেশ/আরএস

English HighlightsREAD MORE »