মাঠে গড়ালো বাংলাদেশ-ভারত ফিজিক্যালি চ্যালেঞ্জড সিরিজ

ঢাকা, রোববার   ২২ মে ২০২২,   ৮ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২০ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

মাঠে গড়ালো বাংলাদেশ-ভারত ফিজিক্যালি চ্যালেঞ্জড সিরিজ

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০১ ২১ জানুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মাঠে গড়ালো বাংলাদেশ-ভারত ফিজিক্যালি চ্যালেঞ্জড আন্তর্জাতিক টি-২০ সিরিজ। প্রথম ম্যাচে ২ উইকেটে জয় পেয়েছে ভারত। কুমিল্লার লালমাইতে শেষ বলে জয়ের জন্য সফরকারীদের প্রয়োজন ছিল ১ রান। লাল-সবুজদের দেয়া ১৭১ রানের লক্ষ্য আট উইকেটে টপকে ‍যায় তারা।

শুক্রবার টস জিতে প্রথমে ব্যাট করে ইমরানের ৪১ রানের সুবাদে ১৭০ রান তোলে স্বাগতিকরা। কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট একাডেমি মাঠে রায়হান চার, মনির দুই, সাকিব ২, আলম ২৭, ভুবেন ২৪, ইমন ৯, মিঠু ৪, রফিক ১, মনির ১৩। নয় রানে অপরাজিত ছিলেন নীরব।

ভারত ডিজেবেল্ড দলের হয়ে অধিনায়ক অভিজিৎ, বিক্রমজিৎ ও মসিন দুটি করে উইকেট তুলেছেন। বিজু একটি উইকেট শিকার করেন। ভারতের হয়ে ব্যাট হাতে ৪০ রান তোলেন মহেশ। অন্যদিকে বাংলাদেশি বোলারদের মধ্যে চারটি উইকেট তুলেন মিঠু।

দুপুরে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমি মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার, বাংলাদেশ ইউনিসার্ভ ডিসেবল ক্রিকেট টিমের সভাপতি মো. শফিকুর রহমান, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম রনিসহ অনেকে। আগামীকাল শনি ও রোববার সিরিজের বাকি দুই ম্যাচ একই ভেন্যুতে মাঠে গড়াবে।

ডেইলি বাংলাদেশ/আরএস/এএল

English HighlightsREAD MORE »