জয় দিয়ে শুরুর লক্ষ্যে ফিল্ডিংয়ে খুলনা

ঢাকা, রোববার   ২২ মে ২০২২,   ৮ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২০ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

জয় দিয়ে শুরুর লক্ষ্যে ফিল্ডিংয়ে খুলনা

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:০৬ ২১ জানুয়ারি ২০২২   আপডেট: ১৯:১১ ২১ জানুয়ারি ২০২২

বিপিএলের লোগো

বিপিএলের লোগো

দুই বছর পর আজ থেকে শুরু হয়েছে বহুল প্রত্যাশিত বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট। উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে মাঠে নামছে মিনিস্টার গ্রুপ ঢাকা ও খুলনা টাইগার্স।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন খুলনা অধিনায়ক মুশফিকুর রহিম। ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ছয়টায়। বিপিএল এর ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও টি স্পোর্টস।

দেশে মহামারি করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের কারণে দর্শক সত্ত্ব বিক্রি করার পরও সরকারি আদেশে দর্শকবিহীন ভাবে শুরু হয়েছে এবারে আসর। দিনের প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ৪ উইকেটে হারিয়ে শুভ সূচনা করেছে ফরচুন বরিশাল।

নিজেদের প্রথম ম্যাচে ভালো করার বিষয়ে আশাবাদী দুই অধিনায়ক। মিনিস্টার গ্রুপ ঢাকার অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ বলেন, ‘টুর্নামেন্টের শুরু থেকেই ছন্দে থাকাটা অনেক বেশি গুরুত্বপূর্ণ। তাই উদ্বোধনী ম্যাচে ভালো শুরু করতে চাই।’

সামনে থেকে নেতৃত্ব দেয়ার লক্ষ্য খুলনা টাইগার্সের অধিনায়ক মুশফিকুর রহিমের। তিনি বলেন, ‘গত বছর আমরা শিরোপা জয়ের খুব কাছাকাছি গিয়েছিলাম। কিন্তু পারিনি। এ বছর আমরা অধরা ট্রফিটি পাবার চেষ্টা করবো। আশা করি আমরা পারবো এবং টুর্নামেন্টটিকে আমাদের জন্য স্মরণীয় করে রাখতে পারবো।’

মিনিস্টার গ্রুপ ঢাকা একাদশ : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মোহাম্মদ শাহজাদ, তামিম ইকবাল, মোহাম্মদ নাইম, জহিরুল ইসলাম, আন্দ্রে রাসেল, ইসরু উদানা, শুভাগত হোম, আরাফাত সানি, এবাদত হোসেন ও রুবেল হোসেন।

খুলনা টাইগার্স একাদশ : মুশফিকুর রহিম (অধিনায়ক), আন্দ্রে ফ্লেচার, তানজিদ হাসান, রনি তালুকদার, ইয়াসির আলি, থিসারা পেরেরা, ফরহাদ রেজা, মাহেদি হাসান, সোহরাওয়ার্দি শুভ, নাভিন উল হক, কামরুল ইসলাম।

ডেইলি বাংলাদেশ/এএল/আরএস

English HighlightsREAD MORE »