টটেনহ্যামে থাকতে রাজি গোলরক্ষক লরিস

ঢাকা, রোববার   ২২ মে ২০২২,   ৮ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২০ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

টটেনহ্যামে থাকতে রাজি গোলরক্ষক লরিস

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২৮ ২১ জানুয়ারি ২০২২  

হুগো লরিস

হুগো লরিস

টটেনহ্যাম হটস্পার্সের সঙ্গে চুক্তি নবায়নে সম্মত হয়েছেন ক্লাবটির অধিনায়ক গোলরক্ষক হুগো লরিস। ব্রিটিশ গণমাধ্যমের রিপোর্টে এ কথা বলা হয়েছে।

চলতি মৌসুম শেষেই স্পার্সদের সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবার কথা ছিল ফরাসি গোলরক্ষকের। যে কারণে তার ক্লাব ছাড়ার গুজব ছড়িয়ে পড়ে। তবে নতুন চুক্তির আলোকে ৩৫ বছর বয়সি এই ফুটবল তারকা ২০২৪ সাল পর্যন্ত উত্তর লন্ডনের এই ক্লাবেই থাকছেন বলে রিপোর্টে বলা হয়েছে।

চলতি মাসের শুরু থেকেই নতুন ক্লাবে যোগ দেয়ার আলোচনার পথ উন্মুক্ত হয়েছিল ২০১২ সালে লিওন থেকে যোগ দেয়া লরিসের। তবে বিশ্বকাপের শিরোপা জয়ী এই ফুটবলার আন্তোনিও কন্তের দলেই থেকে যাবার সিদ্ধান্ত নিয়েছেন।

আগামী ২৪ ঘন্টার মধ্যেই টটেনহ্যাম আনুষ্ঠানিক ভাবে নতুন চুক্তির কথা ঘোষণা করবে বলে ধারণা করা হচ্ছে। চলতি মৌসুমের শুরুতে কন্তের যোগদান লরিসকে টটেনহ্যামে থেকে যাবার বিষয়ে আগ্রহী করে তুলেছে।

সম্প্রতি কন্তে বলেন, সে আমাদের অধিনায়ক। আমাদের কাছে সেরা গোলরক্ষক। অভিজ্ঞতায় পরিপূর্ণ। টটেনহ্যাম সম্পর্কে সে ভাল জানে। সে এই জার্সিকে ভালবাসে। আমার কাছে সে একজন গুরুত্বপুর্ন খেলোয়াড়। আমি নিশ্চিত ক্লাব কর্তৃপক্ষ তার থেকে যাবার বিষয়ে একটি সমাধান খুঁজে বের করবে।

ডেইলি বাংলাদেশ/আরএস/এএল

English HighlightsREAD MORE »