ডেম্বেলের ব্যপারে এখনো আশাবাদী বার্সেলোনা

ঢাকা, শনিবার   ২১ মে ২০২২,   ৮ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২০ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

ডেম্বেলের ব্যপারে এখনো আশাবাদী বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪৬ ২০ জানুয়ারি ২০২২   আপডেট: ১৮:৪৬ ২০ জানুয়ারি ২০২২

ওসমান ডেম্বেলে

ওসমান ডেম্বেলে

আসন্ন গ্রীষ্মেই ফরাসী উইঙ্গার ওসমান ডেম্বেলের সঙ্গে বার্সেলোনার চলমান চুক্তির মেয়াদ শেষ হয়ে যাচ্ছে। যে কারণে ফ্রি ট্রান্সফারে পরিণত হবার আগে ডেম্বেলের সঙ্গে চুক্তি নবায়ন করতে মরিয়া হয়ে উঠেছে কাতালান জায়ান্টরা।

এটা না হলে চলতি জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতেই তাকে ক্লাব ছাড়তে হবে বলেও ইঙ্গিত দিয়ে দিয়েছে বার্সা কোচ জাভি হার্নান্দেজ। বর্তমান ট্রান্সফার উইন্ডোতে ২৪ বছর বয়সী ডেম্বেলেকে অন্য দলের কাছে ছেড়ে অন্তত কিছু অর্থ আসবে বার্সেলোনা পকেটে।

২০১৭ সালে ১৪০ মিলিয়ন ইউরোর বিনিময়ে বরুসিয়া ডর্টমুন্ড থেকে বার্সেলোনায় যোগ দেবার পর থেকেই ইনজুরিতে ভুগছেন ডেম্বেলে। করোনা মহামারীর কারণে আর্থিক ক্ষতি পুষিয়ে উঠতে বেশ কয়েকজন তারকা খেলোয়াড়কে ইতোমধ্যেই অন্য ক্লাবের কাছে ছেড়ে দিয়েছে বার্সেলোনা।

তারপরও এই ফ্রেঞ্চম্যানকে দলে এখনো ধরে রাখতে চায় বার্সা। জাভি জানিয়েছেন গত পাঁচ মাস ধরেই এ নিয়ে আলোচনা চলে আসছে এবং এখন আর অপেক্ষা করার সময় নেই। বার্সা বস আরো জানিয়েছেন গ্রীষ্মের আগে ডেম্বেলেকে ছেড়ে দেবার কোন পরিকল্পনা এখনো তার মাথায় নেই।

এক সংবাদ সম্মেলনে এ সম্পর্কে জাভি বলেছেন, হয় তাকে চুক্তি নবায়ন করতে হবে নতুবা এ মাসেই দল ছাড়তে হবে। এখানে অন্য কোন বিকল্প নেই। আমরা এই মুহূর্তে একটা জটিল পরিস্থিতিতে পড়ে গেছি, ডেম্বেলের উচিত এই অবস্থা থেকে সব কিছু স্পষ্ট করা।

তিনি আরো বলেন, সেও থাকতে চায়। কিন্তু উভয় পক্ষের সমঝোতা হচ্ছে না। সে কারণে ক্লাব হিসেবে আমাদেরকেই এর সমাধান খুঁজে বের করতে হবে। বিষয়টা লজ্জার, আমি যখন থেকে কোচ হিসেবে দায়িত্ব নিয়েছি তখন থেকেই সে সম্ভাব্য প্রতিটি মিনিট নিজের সেরাটা দেবার চেষ্টা করেছে।

ডেইলি বাংলাদেশ/আরএস/এএল

English HighlightsREAD MORE »