করোনায় আক্রান্ত সৌম্য

ঢাকা, বৃহস্পতিবার   ১৯ মে ২০২২,   ৬ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৮ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

করোনায় আক্রান্ত সৌম্য

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১৭ ১৮ জানুয়ারি ২০২২   আপডেট: ১৮:১৭ ১৮ জানুয়ারি ২০২২

সৌম্য সরকার (ফাইল ছবি)

সৌম্য সরকার (ফাইল ছবি)

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরুর আগেই এলো করোনার ধাক্কা। টুর্নামেন্ট শুরুর আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন খুলনা টাইগার্সের তারকা ক্রিকেটার সৌম্য সরকার।

করোনা মহামারীর ভেতরে অনেকটা অনিশ্চয়তা আর শঙ্কা নিয়ে বিপিএল মাঠে গড়ানোর আয়োজন চলছে। মাঠের লড়াই শুরুর আর ৭২ ঘণ্টাও বাকি নেই। কিন্তু এমন সময়ে করোনা পজিটিভ হয়েছেন একাধিক ক্রিকেটার।

এই খবর অবশ্যই দলগুলোর জন্য বেশ বড় ধাক্কা। তবে কথা আছে, করোনা পজিটিভ খেলোয়াড়রা এখন আইসোলেশনে যাবেন এবং বাকিরা ঢুকবেন জৈব সুরক্ষা বলয়ে। পজিটিভ ক্রিকেটাররা আবার নেগেটিভ হলে তারাও দলের সাথে যোগ দিবেন।

বাংলাদশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক সূত্র নিশ্চিত করেছে, জৈব সুরক্ষা বলয়ে প্রবেশের আগে পিসিআর টেস্টে মোট চার থেকে পাঁচজন ক্রিকেটার করোনা পজিটিভ হয়েছেন। সবার নাম জানা না গেলেও নিশ্চিত হওয়া গেছে যে তাদের মধ্যে সৌম্য আছেন। বিপিএলের আসন্ন আসরে খুলনা টাইগার্সের হয়ে খেলবেন সৌম্য।

খুলনা তাদের প্রথম ম্যাচ খেলবে উদ্বোধনী দিনে, মিনিস্টার ঢাকার বিপক্ষে। মিরপুরে ম্যাচটি শুরু হবে ২১ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টায়। অপর ম্যাচে প্রথম দিন দুপুরে ফরচুন বরিশালের মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

একনজরে খুলনা টাইগার্সের স্কোয়াড 

সরাসরি চুক্তি: মুশফিকুর রহিম, থিসারা পেরেরা (শ্রীলঙ্কা), ভানুকা রাজাপাকসে (শ্রীলঙ্কা) ও নাভিন উল হক (আফগানিস্তান)।

ড্রাফট থেকে: শেখ মেহেদী হাসান, সৌম্য সরকার, কামরুল ইসলাম রাব্বি, ইয়াসির আলী চৌধুরী রাব্বি, সেক্কুগে প্রসন্ন (শ্রীলঙ্কা), সিকান্দার রাজা (জিম্বাবুয়ে), ফরহাদ রেজা, রনি তালুকদার, সৈয়দ খালেদ আহমেদ, জাকের আলী অনিক ও নাবিল সামাদ।

ড্রাফটের পর: সোহরাওয়ার্দী শুভ ও মোহাম্মদ শরীফউল্লাহ।

ডেইলি বাংলাদেশ/এএল

English HighlightsREAD MORE »