চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সি উন্মোচন 

ঢাকা, সোমবার   ২৩ মে ২০২২,   ৯ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২১ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সি উন্মোচন 

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:০৫ ১৭ জানুয়ারি ২০২২  

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সি উন্মোচন

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সি উন্মোচন

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ(বিপিএল)কে সামনে রেখে জার্সি উন্মোচন করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

সোমবার রাজধানীর এক হোটেলে জমকালো আয়োজনে এবারের আসরের জন্য চট্টগ্রাম চ্যালেঞ্জার ফ্র্যাঞ্চাইজির চেয়ারম্যান আখতারউজ্জামান, ব্যবস্থাপনা পরিচালক কে.এম.রিফাতুজ্জামান ও ভাইস চেয়ারম্যান শাজনিন খান আনুষ্ঠানিকভাবে নতুন জার্সি তুলে দেন হেড কোচ পল নিক্সন-সহ দলের ক্রিকেটারদের হাতে।  

বিজয়ের ৫০ বছর উদযাপনকে সামনে রেখে চ্যালেঞ্জার্সের এবারের জার্সিতে থাকছে দেশের গৌরবের নানা অধ্যায়ের উপাখ্যান। 

এ প্রসঙ্গে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ব্যবস্থাপনা পরিচালক কে.এম. রিফাতুজ্জামান বলেন, বিজয়ের ৫০ বছর উদযাপন করছি আমরা। সে কারণেই জার্সিতে তার প্রতিচ্ছবি রেখেছি। স্বাধীনতার বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানাতেই আমাদের এই প্রয়াস। আমরা বিশ্বাস করি তরুণ প্রজন্ম বাংলাদেশকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। এবারের বিপিএলেও তাই আমরা তারুণ্য নির্ভর একটা দল গড়েছি।

জার্সির পাশাপাশি আনুষ্ঠানিকভাবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ওয়েবসাইটের পথচলা শুরু হয়েছে একই অনুষ্ঠানে। 

মাঠ ও মাঠের বাইরে চ্যালেঞ্জার্সের সব ধরনের কর্মকান্ড থাকবে এই ওয়েবসাইটে। 

জার্সি ও ওয়েবসাইট উন্মোচনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হেড কোচ পল নিক্সন, বোলিং কোচ শন টেইট, নাসুম আহমেদ, সাব্বির রহমান, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরী-সহ অন্যরা আর এরই মধ্যে দলের সঙ্গে যোগ দেয়া বিদেশি ক্রিকেটার ইংল্যান্ডের উইল জ্যাকস, রায়াদ এমরিট, ভিডিও অ্যানালিস্ট, ট্রেইনার-সহ অন্যরা। উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের চিফ অপারেটিং অফিসার সৈয়দ ইয়াসির আলম।  

পুরোদস্তর পেশাদার হিসেবেই কার্যক্রম চালাতে চায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। পূর্ণাঙ্গ ওয়েবসাইট (www.ctgchallengers.com) থেকে যেকেউ চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের সবকিছু জানতে পারবে। যেকেউ এই সাইট থেকে বিপিএলের সব ম্যাচের লাইভ স্কোর (বল বাই বল) আপডেট পাওয়া যাবে । মিডিয়া সেকশনে নিউজ, ভিডিও সেকশনে ফুটেজ, ফটো সেকশনে ম্যাচ ও প্রাকটিসের ফটো  সব সময় আপডেটেড থাকবে বলেও জানান আয়োজকরা।

ডেইলি বাংলাদেশ/আরএস

English HighlightsREAD MORE »