চেলসি মিডফিল্ডার কোভাসিচ করোনা পজিটিভ

ঢাকা, শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২,   ৮ মাঘ ১৪২৮,   ১৬ জমাদিউস সানি ১৪৪৩

চেলসি মিডফিল্ডার কোভাসিচ করোনা পজিটিভ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:০১ ৮ ডিসেম্বর ২০২১  

মাতেও কোভাসিচ

মাতেও কোভাসিচ

অনুশীলনে ফেরার একদিনের মধ্যে মিডফিল্ডার মাতেও কোভাসিচ করোনায় আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করেছেন চেলসি কোচ থমাস টুখেল। ২৭ বছর বয়সী এই মিডফিল্ডার ইনজুরির কারনে গত অক্টোবরের শেষ সপ্তাহ থেকে মাঠের বাইরে রয়েছেন।

এন’গোলো কান্তে এখনো হাঁটুর সমস্যায় দলে ফিরতে পারেননি। পিঠের ইনজুরির কারণে চ্যাম্পিয়ন্স লিগে জেনিথ সেইন্ট-পিটার্সবার্গের বিপক্ষে আগেই দল থেকে ছিটকে গেছেন জর্জিনহো। সব মিলিয়ে টুখেলের সামনে ডিফেন্সিভ মিডফিল্ড নিয়ে কোন সুখবর দিতে পারেননি শিষ্যরা।

এ সম্পর্কে টুখেল বলেছেন, গতকাল মাতেও অনেক আশা নিয়ে অনুশীলনে ফিরেছিলেন কোভাসিচ। আমরাও তাকে ফিরে পেয়ে দারুন খুশি ছিলাম। কিন্তু আজ তার দেহে করোনার অস্তিত্ব ধরা পড়েছে। সে কারণে তাকে কিছুদিনের জন্য কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে। এটা আমাদের জন্য অবশ্যই অনেক বড় একটি দু:সংবাদ।

এরই মধ্যে গ্রুপ এইচ থেকে চ্যাম্পিয়ন্স লিগের নক আউট পর্ব নিশ্চিত করেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

ইনজুরির কারণে দুই ডিফেন্ডার ট্রেভো চালোবাহ ও বেন চিলওয়েল দলের বাইরে রয়েছেন। যে কারণে টুখেল স্বীকার করেছেন এই মুহূর্তে ডিফেন্স ও মিডফিল্ড নিয়ে তিনি সমস্যায় রয়েছেন। সপ্তাহের শেষে ওয়েস্ট হ্যামের কাছে পরাজিত হয়ে প্রিমিয়ার লিগের শীর্ষস্থানটিও হাতছাড়া হয়েছে। ম্যানচেস্টার সিটি থেকে দুই ও লিভারপুলের থেকে এক পয়েন্ট পিছিয়ে লিগ টেবিলের তৃতীয় স্থানে রয়েছে চেলসি।

ডেইলি বাংলাদেশ/আরএস/এএল

English HighlightsREAD MORE »