সাকিবের বদলি হিসেবে ডাক পেলেন ফজলে রাব্বি

ঢাকা, শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২,   ৮ মাঘ ১৪২৮,   ১৬ জমাদিউস সানি ১৪৪৩

বাংলাদেশ-নিউজিল্যান্ড টেস্ট সিরিজ

সাকিবের বদলি হিসেবে ডাক পেলেন ফজলে রাব্বি

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৩৬ ৮ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৮:৫৭ ৮ ডিসেম্বর ২০২১

ফজলে রাব্বি

ফজলে রাব্বি

দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আজ রাতেই নিউজিল্যান্ডের উদ্দেশ্যে উড়াল দেবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এই সিরিজ থেকে ছুটি নিয়েছেন সাকিব আল হাসান। তার জায়গায় ডাক পেয়েছেন ফজলে রাব্বি।

নিউজিল্যান্ড সিরিজের জন্য দল ঘোষণার পর ব্যক্তিগত কারণ দেখিয়ে সফর থেকে ছুটি চান সাকিব। তার ছুটি অনুমোদন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি)। আর তার বিকল্প হিসেবে রাব্বিকে খুঁজে নিইয়েছে বোর্ড।

আজ দিবাগত রাত ১টায় নিউজিল্যান্ডের উদ্দেশ্যে উড়াল দেবে মুমিনুল হকের দল। এদিকে ফজলে রাব্বি দলে ফিরলেও তার ভিসা এখনো নিশ্চিত হয়নি। তাই তিনি মুমিনুলদের সঙ্গে যেতে পারবেন কি না সেটা নিয়ে সংশয় রয়েছে।

এবারের নিউজিল্যান্ড সফরে তিনদিনের আইসোলেশনসহ সাতদিনের কোয়ারেন্টাইন পাল করতে হবে ক্রিকেটারদের। এর পাশাপাশি সাত দিনে সবার তিনটি কোভিড টেস্ট করানো হবে।

পহেলা জানুয়ারি মাউন্ট মঙ্গানুইতে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। ৯ জানুয়ারি ক্রাইস্টচার্চে হবে দ্বিতীয় টেস্ট। তবে মূল পর্বের লড়াইয়ের আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবেন মুমিনুলরা।

বাংলাদেশ দল: মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, ফজলে রাব্বি, লিটন দাস, নুরুল হাসান সোহান, ইয়াসির আলী রাব্বি, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম,।

ডেইলি বাংলাদেশ/আরএস/এএল

English HighlightsREAD MORE »