ঢাকা টেস্টে আজও বৃষ্টির হানা, হোটেলবন্দি খেলোয়াড়রা

ঢাকা, সোমবার   ১৭ জানুয়ারি ২০২২,   ৩ মাঘ ১৪২৮,   ১২ জমাদিউস সানি ১৪৪৩

বাংলাদেশ-পাকিস্তান টেস্ট সিরিজ

ঢাকা টেস্টে আজও বৃষ্টির হানা, হোটেলবন্দি খেলোয়াড়রা

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:১৬ ৬ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৭:১১ ৭ ডিসেম্বর ২০২১

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে গত কয়েকদিন ধরেই আকাশে গুমট ভাব। রোববার সকালে শুরু হওয়া হালকা বৃষ্টি রাতে রূপ নেয় ভারী বর্ষণে। আবার সোমবার সকাল থেকেই রাজধানীতে চলছে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি।

তৃতীয় দিনে আজ ম্যাচের সময় আধাঘণ্টা আগিয়ে আনলেও লাভ হয়নি। টানা বর্ষণের কারণে সোমবার সকালে খেলা তো শুরু করা সম্ভবই হয়নি, এমনকি হোটেল থেকেই বের হতে পারেনি দুই দল।

বৃষ্টির কারণে পরিস্থিতি ভালো বার্তা দিচ্ছে না। ভেসে যেতে পারে তৃতীয় দিনের খেলা। পরিস্থিতি এমন চলতে থাকলে ম্যাচের ভাগ্য ড্রয়ের দিকেও গড়াতে পারে। 

বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার ঢাকা টেস্ট শুরু থেকেই ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে আক্রান্ত। ম্যাচের প্রথম দিনে শনিবার চা বিরতির পর আর বল মাঠে গড়ায়নি। গতকাল দ্বিতীয় দিনও নির্ধারিত সময় শুরু করা যায়নি খেলা।

এদিকে জাওয়াদের প্রভাবে বঙ্গোপসাগর উত্তাল। শনিবার সকাল থেকে উপকূলীয় এলাকায় বৃষ্টি হচ্ছে, যা রোববার রাত থেকেই ভারি মাত্রায় রূপ নেয়।

এর আগে রোববার সকাল সাড়ে ৯টায় ম্যাচ শুরুর সময় থাকলেও কয়েক দফার বৃষ্টিতে শেষপর্যন্ত বল মাঠে গড়ায় দুপুর ১টার একটু আগে। দ্বিতীয় দিনে খেলা হয় মাত্র ৩৮ বল। যেখানে ব্যাট হাতে ২৭ রান তুলতে পারে পাকিস্তান। থেমে থেমে হওয়া বৃষ্টিতে দিনের খেলা আর শুরু করার মতো অবস্থা না থাকায় দ্বিতীয় দিনের খেলা বন্ধ ঘোষণা করা হয়।

২ উইকেট হারিয়ে ১৬১ রান নিয়ে খেলতে নামা পাকিস্তান বৃষ্টিতে দ্বিতীয় দিন খেলা বন্ধ হওয়ার আগে স্কোর বোর্ডে যোগ করে ২৭ রান। তবে সেদিন কোনো উইকেট হারায়নি। বর্তমানে সফরকারীদের সংগ্রহ ২ উইকেটে ১৮৮ রান। বাবর আজম ৭১ ও আজহার আলি ৫২ রানে অপরাজিত রয়েছেন।

ডেইলি বাংলাদেশ/আরএস/জেডআর/এএল

English HighlightsREAD MORE »