বৃষ্টিভেজা দিনে পিচের ওপর সাকিবের সাঁতার

ঢাকা, শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২,   ৮ মাঘ ১৪২৮,   ১৬ জমাদিউস সানি ১৪৪৩

বৃষ্টিভেজা দিনে পিচের ওপর সাকিবের সাঁতার

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২০ ৫ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৬:২২ ৫ ডিসেম্বর ২০২১

ঢাকা টেস্টে বৃষ্টির বাধায় দুই দিনে খেলা হয়েছে মাত্র ৬৩ ওভার। দর্শকরা এমন অবস্থায় হতাশ হবেন, এটাই স্বাভাবিক। তবে এর মাঝেও স্টেডিয়ামে আসা গুটিকয়েক দর্শকদের জন্য আনন্দের উপলক্ষ হয়ে এলেন সাকিব আল হাসান। তার জলকেলিতে আনন্দে মাতলেন ভক্তরাও।

পানি পিচকে সুরক্ষা দিতে ঢেকে রাখা ত্রিপলে জমে ছিল বৃষ্টির জল। আর সেটাকেই যেন সুইমিং পুল বানিয়ে ফেললেন সাকিব আল হাসান। সাঁতার কাটার পাশাপাশি পুলের পানিতে ঝাঁপ দেওয়ার মতো করে দিলেন ডাইভও।

বারবার দু হাতে ত্রিপলের ওপরের পানি সরিয়ে দেন সাকিব। একটু বাড়িয়ে বিষয়টি সাকিবের জলকেলি বললেও ভুল হবে না। আর তার সেই উচ্ছ্বাসের দৃশ্য ছবির ফ্রেমে তুলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দিয়েছেন অনেকে। ফেসবুক, টুইটারে রীতিমতো ঘুরপাক খাচ্ছে সেসব দৃশ্য।

ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে পরিত্যক্ত হয়েছে ঢাকা টেস্টের দ্বিতীয় দিনের খেলা। শনিবার হাতে ২ ঘণ্টার মতো সময় বাকি থাকলেও পরিস্থিতি বিবেচনায় বিকেল ৩টার দিকে এই ঘোষণা দেন আম্পায়াররা। 

বৃষ্টি বাগড়ায় বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার টাকা টেস্টের প্রথম দিন ৩৩ ওভার কম খেলা হয়। যে কারণে আজ (রোববার) দ্বিতীয় দিনে নির্ধারিত সময়ের আধাঘণ্টা আগেই খেলা শুরু করার কথা ছিল। কিন্তু তা তো হলো-ই না; উল্টো পরিত্যক্ত ঘোষণা হলো।

আজ সকালে বৃষ্টি কিছুটা থামলে আজ মাঠে অবশ্য বল গড়িয়েছে, মাত্র ৩৮টি। যেখানে ব্যাট হাতে ২৭ রান তুলতে পারে পাকিস্তান। টস জিতে ব্যাট করতে নেমে ৬৩ ওভারে ২ উইকেট হারিয়ে ১৮৮ রান করে পাকিস্তান। ৭১ রানে উইকেটে রয়েছেন বাবর আজম এবং ৫২ রানে রয়েছেন আজহার আলি।

ডেইলি বাংলাদেশ/এএল

English HighlightsREAD MORE »