সেমিফাইনাল নিশ্চিত করল ছাগলনাইয়া ও ভৈরব

ঢাকা, মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২,   ৫ মাঘ ১৪২৮,   ১৩ জমাদিউস সানি ১৪৪৩

বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ- ২০২১

সেমিফাইনাল নিশ্চিত করল ছাগলনাইয়া ও ভৈরব

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১৮ ২৯ নভেম্বর ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বসুন্ধরা কিংস এর পৃষ্ঠপোষকতায়, জাতীয় ক্রীড়া পরিষদ ও বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর সার্বিক সহযোগিতায় এবং বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম (বিএফএসএফ) এর আয়োজনে ৩য় বারের মতো পল্টনের আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশের তৃণমূল ফুটবল ইতিহাসের দেশ সেরা আয়োজন ‘বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমী কাপ ২০২১’।

রোববার ষষ্ঠ দিনের প্রথম ম্যাচে ছাগলনাইয়া ফুটবল একাডেমী ৫-০ গোলে ফুটবল একাডেমী নাটোরকে পরাজিত করে সেমিফাইনাল নিশ্চিত করে।

ম্যাচের ৫, ৫৩ ও ৬৮ মিনিটে ছাগলনাইয়া ফুটবল একাডেমীর মো. ইয়াসিন হ্যাট্রিক গোল করেন। এছাড়া  ইরফান খান ও মো. শাহরিয়ার ১ টি করে গোল করেন।

হ্যাট্রিক গোল করে সেরা খেলোয়াড় নির্বাচিত হন ছাগলনাইয়া ফুটবল একাডেমীর মো.ইয়াসিন।

দিনের দ্বিতীয় ম্যাচে ভৈরব ফুটবল একাডেমী ৩-২ গোলে এসএফসিএ ফুটবল কোচিং একাডেমীকে পরাজিত করে সেমিফাইনাল নিশ্চিত করে।

ভৈরবের নাবিদুল ইসলাম দুটি গোল করেন। অন্য একটি গোল আত্মঘাতী হয়। যা এসএফসিএ এর আহসান হাবীব ফিরোজের থেকে আসে। এছাড়া শ্রী হেমন্ত সরেন ও সোহান মিয়া সোহান ১টি করে গোল করেন।

সেরা খেলোয়াড় ভৈরব ফুটবল একাডেমীর নাবেদুল ইসলামের হাতে ক্রেস্ট তুলে দেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের মিডিয়া এক্সিকিউটিভ ও টুর্নামেন্টের মিডিয়া কমিটির চেয়ারম্যান খালিদ মাহমুদ নওমি।

বাফুফে থেকে সবগুলো ম্যাচ পর্যালোচনা এবং ম্যাচ সেরা নির্বাচন করার জন্য একটি প্রতিনিধি দল উপস্থিত থাকেন। এই কমিটির সদস্য হিসেবে আছেন বাফুফের কোচ- আবুল হোসেন ও জনি।

সারাদেশ হতে অংশগ্রহণকারী ১২টি ফুটবল একাডেমী দল নিয়ে ২৪ নভেম্বর থেকে শুরু হয়ে ৩ ডিসেম্বর পর্যন্ত চলবে ১০ দিন ব্যাপী এ টুর্নামেন্ট। গত দুই আসরের ২৪ দলকে বাদ দিয়ে সারা দেশের ৮ বিভাগের নতুন ১২ দলকে নিয়ে অনুষ্ঠিত হচ্ছে এবারের আসর।

ডেইলি বাংলাদেশ/আরএস/এএল

English HighlightsREAD MORE »