জয়ে শুরু ছাগলনাইয়া ফুটবল একাডেমীর

ঢাকা, সোমবার   ১৭ জানুয়ারি ২০২২,   ৩ মাঘ ১৪২৮,   ১২ জমাদিউস সানি ১৪৪৩

বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ-২০২১

জয়ে শুরু ছাগলনাইয়া ফুটবল একাডেমীর

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫০ ২৭ নভেম্বর ২০২১  

ফেনীর ছাগলনাইয়া ফুটবল একাডেমীর খেলোয়াড়দের উল্লাস

ফেনীর ছাগলনাইয়া ফুটবল একাডেমীর খেলোয়াড়দের উল্লাস

বসুন্ধরা কিংস এর পৃষ্ঠপোষকতায়, জাতীয় ক্রীড়া পরিষদ ও বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর সার্বিক সহযোগিতায় এবং বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম (বিএফএসএফ) এর আয়োজনে ৩য় বারের মতো পল্টনের আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশের তৃণমূল ফুটবল ইতিহাসের দেশ সেরা আয়োজন ‘বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমী কাপ ২০২১’।

শনিবার চতুর্থ দিনের প্রথম এবং নিজেদেরও প্রথম ম্যাচে ফেনীর ছাগলনাইয়া ফুটবল একাডেমী ১-০ গোলে রাঙ্গামাটির সুইহলামং ফুটবল একাডেমীকে হারায়। খেলার ৪১ মিনিটে ম্যাচের একমাত্র গোল করেন ছাগলনাইয়া ফুটবল একাডেমীর মো. শাহরিয়ার। আর কোন গোল না হওয়ায় প্রথম ম্যাচে হার নিয়েই মাঠ ছাড়ে সুইহলামং ফুটবল একাডেমী। ম্যাচ সেরা নির্বাচিত হন ছাগলনাইয়া ফুটবল একাডেমীর মো. শাহরিয়ার।

দিনের দ্বিতীয় ম্যাচে নারায়ণগঞ্জের ইপিলিয়ন ফুটবল একাডেমী ও গাইবান্ধার এসএফসিএ ফুটবল কোচিং একাডেমীর মধ্যে অনুষ্ঠিত খেলা ১-১ গোলে ড্র হয়।

এসএফসিএ ফুটবল কোচিংয়ের হয়ে মাহফুজুর রহমান এবং ইপিলিয়ন ফুটবল একাডেমীর হয়ে মো. সোহান গোল করেন। সেরা খেলোয়াড় নির্বাচিত হন এসএফসিএ ফুটবল কোচিংয়ের মো. রিয়াদ নিরব।

এ দিনে উপস্থিত ছিলেন টুর্নামেন্তের শুভেচ্ছা দূত জাতীয় নারী ফুটবলের সাবেক অধিনায়ক মাঈনু মারমা।

বাফুফে থেকে সবগুলো ম্যাচ পর্যালোচনা এবং ম্যাচ সেরা নির্বাচন করার জন্য একটি প্রতিনিধি দল উপস্থিত থাকেন। এই কমিটির সদস্য হিসেবে আছেন বাফুফের কোচ- আবুল হোসেন, বিপ্লব ভ্রট্টাচার্য্য ও জনি।

সারাদেশ হতে অংশগ্রহনকারী ১২টি ফুটবল একাডেমী দল নিয়ে ২৪ ডিসেম্বর থেকে শুরু হয়ে ৩ ডিসেম্বর পর্যন্ত চলবে ১০ দিন ব্যাপী এ টুর্নামেন্ট। গত দুই আসরের ২৪ দলকে বাদ দিয়ে সারা দেশের ৮ বিভাগের নতুন ১২ দলকে নিয়ে অনুষ্ঠিত হচ্ছে এবারের আসর।

ডেইলি বাংলাদেশ/আরএস

English HighlightsREAD MORE »