ভারতের ভাগ্য নির্ধারণ ম্যাচের পিচ কিউরেটরের রহস্যজনক মৃত্যু

ঢাকা, শনিবার   ২৯ জানুয়ারি ২০২২,   ১৫ মাঘ ১৪২৮,   ২৪ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

ভারতের ভাগ্য নির্ধারণ ম্যাচের পিচ কিউরেটরের রহস্যজনক মৃত্যু

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২৯ ৭ নভেম্বর ২০২১   আপডেট: ১৮:৩০ ৭ নভেম্বর ২০২১

ভারতীয় পিচ কিউরেটর মোহন সিং

ভারতীয় পিচ কিউরেটর মোহন সিং

টি-২০ বিশ্বকাপের আজকের ম্যাচে আবুধাবির জায়েদ স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে আফগানিস্তান ও নিউজিল্যান্ড। এ ম্যাচেই নির্ধারিত হবে ভারতের বিশ্বকাপ ভাগ্য। এ ম্যাচের পিচ তৈরে করেছিলেন মোহন সিং। খেলা চলাকালীন সময়েই ৪০ বছর বয়সী ভারতীয় এ পিচ কিউরেটর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। ম্যাচ শুরুর আগেই তার নিজের রুম থেকে উদ্ধার করা হয়েছে মরদেহ।

আবুধাবি ক্রিকেট বোর্ডের পক্ষ থেকেও নিশ্চিত করা হয়েছে মোহন সিংয়ের মৃত্যুর খবর। তারা এও জানিয়েছে, এরই মধ্যে মোহন সিংয়ের পরিবারকে খবরটি দেওয়া হয়েছে এবং তারা আবুধাবির উদ্দেশ্যে যাত্রা শুরু করেছেন।

জায়েদ স্টেডিয়ামে কাজ করার আগে ভারতের চন্ডিগড়ে অবস্থিত মোহালি স্টেডিয়ামে দায়িত্ব পালন করেছেন মোহন। তার এমন আকস্মিক মৃত্যুর কারণ জানা যায়নি। 

তবে এরই মধ্যে স্থানীয় পুলিশ তাদের তদন্ত প্রক্রিয়া শুরু করে দিয়েছে।

বিশ্বকাপের মতো বড় আসর চলাকালীন সময়ে এমন ঘটনার বিষয়ে এখন পর্যন্ত কোনো মন্তব্য করেনি আইসিসি। তবে তারা এটি নিশ্চিত করেছে, চলতি বিশ্বকাপে দায়িত্ব পালন করছিলেন মোহন সিং।

ভারতের সাবেক প্রধান কিউরেটর দালজিত সিং বলেছেন, এটা আমার জন্য খুবই মর্মান্তিক খবর। সে আমার কাছের মানুষ ছিল। মোহন কঠোর পরিশ্রমী, নিবেদিত এবং উচ্চাভিলাষী ছিল। তার পরিবারের জন্য আমার সহমর্মিতা।

প্রায় দশ বছর আগে আরব আমিরাতে চলে যাওয়ার আগে দালজিতের অধীনেই কাজ করতেন মোহন।

ডেইলি বাংলাদেশ/আরএস

English HighlightsREAD MORE »