ইনজুরিতে বিশ্বকাপ শেষ ফার্গুসনের, বদলি মিলনে

ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২০ ১৪২৮,   ২৭ রবিউস সানি ১৪৪৩

টি-২০ বিশ্বকাপ, ২০২১

ইনজুরিতে বিশ্বকাপ শেষ ফার্গুসনের, বদলি মিলনে

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩৮ ২৭ অক্টোবর ২০২১   আপডেট: ১৬:৩৯ ২৭ অক্টোবর ২০২১

লকি ফার্গুসন

লকি ফার্গুসন

কাফ ইনজুরির  কারণে টি-২০ বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন নিউজিল্যান্ডের বোলিং অলরাউন্ডার লকি ফার্গুসন। তার পরিবর্তে সুযোগ পেলেন রিজার্ভ হিসেবে থাকা আরেক ডানহাতি পেসার এডাম মিলনে। নিউজিল্যান্ড ক্রিকেটের পক্ষ থেকে এ কথা জানানো হয়েছে।

নিউজিল্যান্ড ক্রিকেটের পক্ষ থেকে দেয়া বিবৃতিতে জানানো হয়, ‘ফার্গুসনের ডান পায়ের পেশিতে চোট ধরা পড়েছে। এমআরআই স্ক্যানে  দ্বিতীয় গ্রেডের ইনজুরি ধরা পড়েছে। তার সুস্থ হতে তিন থেকে চার সপ্তাহ সময় লাগবে।’

বিশ্বকাপের আগে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের হয়ে ৮ ম্যাচে ১৩ উইকেট নেন ফার্গুসন।  

ফার্গুসনের বাদ পড়াটা দুঃখজনক অভিহিত করেছেন নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টিড। তিনি বলেন, টুর্নামেন্টের আগ মুহূর্তে ইনজুরিতে ফার্গুসনের ছিটকে পড়াটা খুবই দুঃখজনক।

তিনি আরো বলেন, সে আমাদের টি-২০ দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলো এবং ভালো ফর্মে আছে। তাকে হারানোটা আমাদের জন্য বড় ধাক্কা। পুরো দল সত্যিই তাকে মিস করছে।

জাতীয় দলের হয়ে ২৩টি টি-২০ ম্যাচে ২৮ উইকেট শিকার করেছেন ফার্গুসন। এ বছরের এপ্রিলে অকল্যান্ডে বাংলাদেশের বিপক্ষে সর্বশেষ খেলেছেন এই ডান হাতি পেসার।

মিলনেকে দলে পেয়ে খুশি স্টেড। তিনি বলেন, আমরা ফার্গুসনের পরিবর্তে মিলনেকে দলে পেয়ে আমরা ভাগ্যবান। দুই সপ্তাহ ধরে আমাদের সাথে অনুশীলন করছে মিলনে।

ডেইলি বাংলাদেশ/আরএস/এএল