‘মারো মুঝে মারো’ বলা সেই সাকিব এখন দুবাইয়ে ঘুমাতে চান

ঢাকা, বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৮ ১৪২৮,   ২৫ রবিউস সানি ১৪৪৩

টি-২০ বিশ্বকাপ, ২০২১

‘মারো মুঝে মারো’ বলা সেই সাকিব এখন দুবাইয়ে ঘুমাতে চান

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:২৩ ২৬ অক্টোবর ২০২১   আপডেট: ১৪:২৪ ২৬ অক্টোবর ২০২১

ফাইল ছবি

ফাইল ছবি

ইংল্যান্ডে অনুষ্ঠিত ২০১৯ ওয়ানডে বিশ্বকাপে ভারতের বিপক্ষে হেরেছিল পাকিস্তান। সেই ম্যাচে হারের পর স্টেডিয়ামের বাইরে এক পাকিস্তানি ভক্তের আক্ষেপে ভরা সাক্ষাৎকার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল। যেখানে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে সেই ভক্ত কাঁদতে কাঁদতে বারবার বলছিলেন, ‘মারো মুঝে মারো’।

সেই ম্যাচের পর পেরিয়ে গেছে দুই বছর। এবার টি-২০ বিশ্বকাপে ভারতের বিপক্ষে ১০ উইকেটে জয় পেয়েছে পাকিস্তান। স্মরণীয় এই জয়ের পর আবারো আলোচনায় সেই পাকিস্তানি ভক্ত মোমিন সাকিব। দলের জয়ের পর এখন দুবাইয়ে গিয়ে ঘুমাতে চান তিনি।

এবারের বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ভারতকে ১০ উইকেটে উড়িয়ে দিয়েছে পাকিস্তান। বিশ্বমঞ্চে চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে প্রথম জয়ের পর বাঁধভাঙা উল্লাসে মেতেছে পুরো দেশ। তবে পাকিস্তান ভক্তদের মধ্যে সম্ভবত সবচেয়ে বেশি আবেগ ছুঁয়ে গেছে সাকিবকেই।

ইতিহাস গড়া এমন জয়ের পর সারা রাত জেগে ছিলেন পাকিস্তানের আলোচিত এই ভক্ত। পরে সোমবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন মোমিন। সেখানে তিনি বলেন, ‘সকাল সাড়ে নয়টা বেজে গেছে। এখনো ঘুম আসছে না। ঘুমিয়ে পড়লে জেতার আমেজটা চলে যাবে না তো?’

তিনি আরো বলেন, ‘১০ উইকেটে জিতেছি আমরা, ১০ উইকেটে। কত দিনের ইচ্ছা ছিল বিশ্বকাপে ভারতের বিপক্ষে জিতব। এবার জিতেছি। সেটিও আবার ১০ উইকেটে। আমার ঘুমই আসছে না। আমাকে কেউ দুবাই স্টেডিয়ামে নিয়ে যাও, আমি ওখানেই ঘুমিয়ে পড়ব। বাবর আজম তোমাকে ভালোবাসি।’

এই ম্যাচে টস হেরে আগে ব্যাটিং করে ১৫১ রান করে ভারত। দলের পক্ষে ফিফটি করেন অধিনায়ক বিরাট কোহলি। লক্ষ্য তাড়া করতে নেমে দুই ওপেনার বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান পাকিস্তানকে জিতিয়ে মাঠ ছাড়েন। সবধরণের আসর মিলিয়ে ১৩তম বারের দেখায় ভারতকে হারালো পাকিস্তান।

ডেইলি বাংলাদেশ/এএল