ম্যাচ চলাকালে মাঠেই নামাজ পড়লেন রিজওয়ান (ভিডিও)

ঢাকা, বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২৪ ১৪২৮,   ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

ম্যাচ চলাকালে মাঠেই নামাজ পড়লেন রিজওয়ান (ভিডিও)

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:৩৭ ২৫ অক্টোবর ২০২১   আপডেট: ০৮:৩২ ২৫ অক্টোবর ২০২১

পানি পানের বিরতির সময় মাঠে নামাজ আদায় করছেন রিজওয়ান। ছবি: সংগৃহীত

পানি পানের বিরতির সময় মাঠে নামাজ আদায় করছেন রিজওয়ান। ছবি: সংগৃহীত

দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে বিরাট কোহলিদের ১০ উইকেটের বড় ব্যবধানে পরাজিত করেছে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান। বিশ্বকাপ মঞ্চে ভারতের বিপক্ষে কোনো জয়ই ছিল না দলটির। আর সেই পাকিস্তানই এমন লজ্জার পরাজয় উপহার দিয়েছে ভারতকে। 

অধিনায়ক বিরাট কোহলির হাফ সেঞ্চুরিতে ৭ উইকেট হারিয়ে ১৫১ রান করে ভারত। জবাবে ১৩ বল এবং ১০ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছায় পাকিস্তান।

এমন দুর্দান্ত ও ঐতিহাসিক জয়কেও ছাপিয়ে গেছে পানি পানের বিরতিতে ম্যাচ জয়ের অন্যতম নায়ক পাক ব্যাটার মোহাম্মদ রিজওয়ানের নামাজ আদায়ের ঘটনাটি। যা কোটি কোটি ভক্তের হৃদয় জয় করেছে।

ভিডিওতে দেখা গেছে, পানি পানের বিরতিতে পাকিস্তানের উইকেটকিপার রিজওয়ান তার গ্লাভস এবং হেলমেট খুলে মাঠের মাঝখানে হাঁটু গেড়ে বসে মাগরিবের নামাজ আদায় করেন। লাইভ চলাকালীন একজন খেলোয়াড়ের স্রষ্টার প্রতি এ আত্মসমর্পনের দৃশ্য গোটা মাঠে পবিত্র এক আবহের তৈরি করে। গ্যালারি দর্শকরাও চিৎকার-চ্যাচামেচি ছেড়ে অন্যরকম অনুভূতিতে মিশে যায়।

রিজওয়ানের এ নামাজ আদায়ের বিষয়টি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। টুইটার, ফেসবুক ও ইনস্টগ্রামে ভিডিওটি এখন সয়লাব। নেটিজেনরা রিজওয়ানের ভূয়সী প্রশংসায় মেতেছেন।

ভিডিওটি দেখতে এখানে  ক্লিক করুন

ডেইলি বাংলাদেশ/জেডআর

English HighlightsREAD MORE »