বাংলাদেশের অন্যতম সেরা ফিল্ডার লিটন: মুশফিক

ঢাকা, বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২৪ ১৪২৮,   ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

বাংলাদেশের অন্যতম সেরা ফিল্ডার লিটন: মুশফিক

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:৩৪ ২৪ অক্টোবর ২০২১   আপডেট: ২২:৩৭ ২৪ অক্টোবর ২০২১

লিটন কুমার দাস। ফাইল ছবি

লিটন কুমার দাস। ফাইল ছবি

আরব আমিরাতের শারজায় ১৭১ রান বোর্ডে তুলেও জয়ের দেখা পায়নি টাইগাররা। লঙ্কান দুই ব্যাটসম্যান রাজাপাকসা ও আশালাঙ্কার ঝড়ে উড়ে গেছে টাইগার বোলিং লাইন আপ। তবে এ দুইজনই জীবন পেয়েছেন টাইগার ওপেনার লিটনের কাছ থেকে।

এ দুইজনের ক্যাচ ধরতে পারলে হয়তো বদলে যেতো পুরো ম্যাচের চিত্র। বাংলাদেশের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদও তাই মনে করেন। এ সুযোগগুলোকে কাজে লাগাতে না পারায় দলকে হারের মুখ দেখতে হয়েছে।

অন্যদিকে ম্যাচ হারের জন্য লিটনের ওই দুই ক্যাচ মিসকে দায়ী করতে নারাজ মুশফিক। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মুশফিকুর রহিমের কাছে জানতে চাওয়া হয় লিটন দাসের ওই দুইটি ক্যাচ মিস প্রসঙ্গে। মুশফিক যেনো লিটনের পাশেই দাঁড়ালেন। 

মুশফিকের মতে, বাংলাদেশের দলের অন্যতম সেরা ফিল্ডার লিটন। ম্যাচ হারের জন্য আমি ওকে দায়ী করবো না। এসব টুর্নামেন্টে আমাদের ছোটোখাটো কিছু ভুল থাকেই। তবে হ্যা, ওই ক্যাচ দুইটা গুরুত্বপূর্ণ ছিল। কারণ তারা উইকেটে সেট হয়েছিল। আর ওই সময়টা খুব কঠিন মুহুর্তে ছিল। 

শারজাহর এ উইকেট আগের ম্যাচগুলোর উইকেটের মতো মনে হয়নি মুশফিকের। তিনি বলেন, সচারচর শারজায় যেটা হয় ১৪০-১৫০ খুব ভালো সংগ্রহ থাকে, কিন্তু আজকে আমার ব্যাটিং করে যেটা মনে হয়েছে এটা তেমন উইকেট না। ১৭০ রান ভালো সংগ্রহ ছিল, কিন্তু ম্যাচ উইনিং টার্গেট ছিল না।

আমরা জানতাম আমাদের কয়েকটি সুযোগ ভালোভাবে কাজে লাগাতে হবে। আমরা সেটা করতে পারিনি, কিছু ছোটখাটো ভুল করেছি। এজন্যই হয়তো ম্যাচটা হেরেছি।

ডেইলি বাংলাদেশ/জেডআর

English HighlightsREAD MORE »