শেষ প্রস্তুতি ম্যাচে কাল মাঠে নামছে সুপার টুয়েলভের আট দল

ঢাকা, বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৮ ১৪২৮,   ২৫ রবিউস সানি ১৪৪৩

টি-২০ বিশ্বকাপ, ২০২১

শেষ প্রস্তুতি ম্যাচে কাল মাঠে নামছে সুপার টুয়েলভের আট দল

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২৩ ১৯ অক্টোবর ২০২১   আপডেট: ২০:০১ ১৯ অক্টোবর ২০২১

টি-২০ বিশ্বকাপ ট্রফি

টি-২০ বিশ্বকাপ ট্রফি

টি-২০ বিশ্বকাপের সুপার টুয়েলভে খেলতে নামার আগে আগামীকাল দ্বিতীয় ও শেষ প্রস্তুতিমূলক ম্যাচে মাঠে নামছে টুর্নামেন্টের সুপার টুয়েলভের আটটি দল।

দলগুলো হলো- অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড, ভারত, পাকিস্তান, নিউজিল্যান্ড, আফগানিস্তান ও বর্তমান চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ।

এর মধ্যে একটি করে প্রস্তুতিমূলক ম্যাচ খেলে ফেলেছে সুপার টুয়েলভের আটটি দল। নিজ নিজ খেলায় জয় পেয়েছে ভারত, অস্ট্রেলিয়া, পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকা।

ভারত ৭ উইকেটে ইংল্যান্ডকে, অস্ট্রেলিয়া ৩ উইকেটে নিউজিল্যান্ডকে, পাকিস্তান ৭ উইকেটে ওয়েস্ট ইন্ডিজকে এবং দক্ষিণ আফ্রিকা ৪১ রানে হারিয়েছে আফগানিস্তানকে ।

আগামীকাল বাংলাদেশ সময় বিকেল ৪টায় আবু ধাবির টলারেন্স ওভালে মুখোমুখি হবে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। একই সময়ে দুবাইয়ের আইসিসি একাডেমি মাঠে ভারতের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া।  

বাংলাদেশ সময় রাত ৮টায় আবু ধাবির টলারেন্স ওভালে খেলবে পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকা। একই সময়ে দুবাইয়ের আইসিসি একাডেমি মাঠে লড়াই হবে আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের।

বাছাই পর্ব দিয়ে গত ১৭ অক্টোবর থেকে শুরু হয়েছে বিশ্বকাপ। আগামী ২৩ অক্টোবর সুপার টুয়েলভের খেলা শুরু হবে। সুপার টুয়েলভে গ্রুপ-১এ আছে অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড ও বর্তমান চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ। 

গ্রুপ-২এ আছে ভারত, পাকিস্তান, নিউজিল্যান্ড ও আফগানিস্তান। বাছাই পর্ব থেকে চারটি দল সুপার টুয়েলভে খেলবে।

ডেইলি বাংলাদেশ/আরএস/এএল