বাংলাদেশের বিপক্ষে ভয় না পেয়ে আনন্দ খুঁজতে চায় পাপুয়া নিউ গিনি

ঢাকা, বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২৪ ১৪২৮,   ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

বাংলাদেশের বিপক্ষে ভয় না পেয়ে আনন্দ খুঁজতে চায় পাপুয়া নিউ গিনি

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৩০ ১৬ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

টি-২০ বিশ্বকাপ শুরু হতে বাকী আর মাত্র একদিন। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে স্বাগতিক ওমানের মুখোমুখি হবে এবারের টুর্নামেন্টে প্রথম খেলতে আসা পাপুয়া নিউ গিনি। বিশ্বকাপ মিশন শুরুর আগে নিজেদের লক্ষ্য এবং উদ্দেশ্য নিয়ে কথা বলেছেন দলটির অধিনায়ক আসাদ ভালা। 

বিশ্বকাপের প্রথম পর্বে ‘বি’ গ্রুপে পাপুয়া নিউ গিনির সঙ্গী বাংলাদেশ, ওমান এবং স্কটল্যান্ড। টুর্নামেন্টে নিজেদের লক্ষ্য নিয়ে কথা বলার সময় আসাদ জানান, বিশ্বকাপে বাংলাদেশ তাদের চেয়ে অনেক শক্তিশালী হলেও তারা ভয় পায় না। নিজেদের ওপর আস্থা এবং বিশ্বাস রেখেই খেলবে তারা।

বাংলাদেশের বিশ্বমানের স্পিন সম্পর্কে ভালোভাবেই অবগত আছে পাপুয়া নিউ গিনি। এ বিষয় উল্লেখ করে অধিনায়ক আসাদ ভালা বলেন, আমাদেরকে বিশ্বমানের স্পিন আক্রমণের মুখোমুখি হতে হবে। এটা আমাদের জানা আছে। এ বিষয়টা সামনে রেখেই আমরা অনুশীলনে কঠোর পরিশ্রম করে যাচ্ছি।

তিনি আরো বলেন, এখন আমরা যে কতটা উত্তেজিত এবং নিজেদেরকে প্রকাশ করার জন্য যে কতটা উদগ্রীব হয়ে আছি, সেটা দেখাতে চাই। বাংলাদেশের বিপক্ষে আমরা নিজেদের মত করেই খেলবো এবং নিজেরাই নিজেদের খেলায় আনন্দ খুঁজতে চাই।

নিজেদের ফিল্ডিং বিভাগ নিয়ে খুবই গর্বিত আসাদ। তিনি বলেন, আমাদের গর্ব হচ্ছে ফিল্ডিং ডিপার্টমেন্ট। অন্যান্য বিভাগেও আমরা সমানতালে ভালো করতে চাই। পুরো দলটাকেই অলরাউন্ড দল হিসেবে তৈরি করতে চাই। আমরা নিজেদের সেরা নিয়ে মাঠে হাজির হবো এবং নিজেদের দেশকে গর্বিত করার চেষ্টা করবো।

ডেইলি বাংলাদেশ/এএল

English HighlightsREAD MORE »