আচার্র-স্টোকস ছাড়াও বিশ্বকাপ জিততে পারে ইংল্যান্ড: বাটলার

ঢাকা, বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২৫ ১৪২৮,   ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

আচার্র-স্টোকস ছাড়াও বিশ্বকাপ জিততে পারে ইংল্যান্ড: বাটলার

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১৯ ৪ অক্টোবর ২০২১  

ইংল্যান্ড দল

ইংল্যান্ড দল

ডান হাতি পেস বোলার জোফরা আর্চার এবং অলরাউন্ডার বেন স্টোকসকে ছাড়াও ইংল্যান্ড আসন্ন টি-২০ বিশ্বকাপ জিততে পারে বলে মনে করেন দেশটির উইকেটরক্ষক ব্যাটসম্যান জস বাটলার।

মানসিক অবসাদের কারণে ক্রিকেট থেকে বিরতি নেয়ায় স্টোকস এবং ডান হাতের কনুইতে অস্ত্রোপচারের ইংল্যান্ড প্রাথমিক দলে রাখা হয়নি আচার্রকে।

আগামী ১৭ অক্টোবর থেকে সংযুক্ত আরব আমিরাত এবং ওমানে শুরু হতে যাওয়ায় বিশ্বকাপে এ দুজনের বদলি হিসেবে ব্যাটসম্যান লিয়াম লিভিংস্টোন এবং পেসার টাইমাল মিলসকে দলে রেখেছেন কোচ ক্রিস সিলভারউড।

আসন্ন বিশ্বকাপে ইংল্যান্ডকে অন্যতম ফেভারিট উল্লেখ করে বাটলার বলেন, অবশ্যই আমরা ফেভারিট দলগুলোর একটি। আমরা একটি দুর্দান্ত দল। আমি জানি, স্টোকস এবং জোফরা এই দুই সুপারস্টারকে আমরা  মিস করতে যাচ্ছি। কিন্তু তারপরও আপনি তালিকাটি দেখেন এবং আমাদের দলে বেশ কিছু ম্যাচ জয়ী খেলোয়াড় রয়েছে।

তিনি আরো বলেন, শ্রীলংকা-পাকিস্তানের বিপক্ষে এবং দ্য হান্ড্রেড টুনামেন্টে লিভিংস্টোন যেভাবে খেলেছেন তাতে দুদার্ন্ত আত্মবিশ্বাস নিয়েই বিশ্বকাপে নামবেন তিনি।

মিলসকে নিয়ে বাটলার বলেন, মিলসের ফিরে আসাটা একটি দুর্দান্ত গল্প। তার বাঁ-হাতে পেস, গতি এবং স্লোয়ার রয়েছে। তার মত একজন খেলোয়াড়  দলে থাকাটা অনেক বড় কিছু, যে কিনা আপনাকে অনেক সমস্যার সমাধান করে দেবে।

২০১৬ টি-২০ বিশ্বকাপের ফাইনালে ওয়েস্ট ইন্ডিজের কাছে হেরে শিরোপা বঞ্চিত হয় ইংল্যান্ড। তবে ২০১৯ সালে ওয়ানডে বিশ্বকাপের শিরোপা জিতে দারুণভাবে ঘুড়ে দাঁড়ায় ইংলিশরা। ইয়োইন মরগানের নেতৃত্বে দুবাইয়ে ২৩ অক্টোবর আসরে নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে ইংল্যান্ড।

ডেইলি বাংলাদেশ/আরএস/এএল

English HighlightsREAD MORE »