ঘূর্ণিঝড়ে বাংলাদেশের বিশ্বকাপ যাত্রা নিয়ে সংশয়

ঢাকা, বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২৫ ১৪২৮,   ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

ঘূর্ণিঝড়ে বাংলাদেশের বিশ্বকাপ যাত্রা নিয়ে সংশয়

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৪ ৩ অক্টোবর ২০২১  

বাংলাদেশ দল

বাংলাদেশ দল

চলতি মাসের ১৭ অক্টোবর থেকে মাঠে গড়াচ্ছে টি-২০ বিশ্বকাপের এবারের আসর। ওমানে আসরটির শুরুর দিনেই লড়বে বাংলাদেশ। আর সে লক্ষ্যে আজ ওমানের উদ্দেশ্যে টাইগার বাহিনীর রওনা হওয়ার কথা। 

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে রাত ১০.৪৫ মিনিটে মাসকটের উদ্দেশ্যে দেশ ছাড়বেন টাইগাররা, এমনটাই কথা ছিল। তবে প্রাকৃতিক দুর্যোগের কারণে বাংলাদেশ দলের যাত্রার সময় পিছিয়ে যেতে পারে।

মূলত ঘূর্ণিঝড় শাহীনের তাণ্ডবের কারণে মাসকাট আন্তর্জাতিক বিমানবন্দরে সতর্কতার জারি করা হয়েছে। সেখানেই স্থানীয় সময় রাত ১টায় বাংলাদেশ দলের বহনকারী বিমানের অবতরণ করার কথা আছে। 

বোর্ডের একটি সূত্র জানিয়েছে, ‘ঘূর্ণিঝড়ের তাণ্ডব কমে গেছে। বিমান চলাচলও স্বাভাবিক হয়েছে। আজ রাতেই ওমানের উদ্দেশ্যে রওনা করবে দল। তবে ফ্লাইটের সূচি পিছিয়ে যেতে পারে। যদিও এখনো নিশ্চিত না কতক্ষণ পিছাতে পারে।’

সূচি অনুযায়ী আজ রাত সাড়ে ৮টায় বাংলাদেশের বিশ্বকাপ খেলতে যাওয়া দলের বিমানবন্দরে রিপোর্টিং করার কথা আছে।

ঘূর্ণিঝড় শাহীনের প্রভাবে ওমানে ভারী বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়া এই প্রাকৃতিক দূর্যোগের ফলে সাগরের পানি ৫ থেকে ১২ মিটার উচ্চতা দিয়ে প্রবাহিত হতে পারে। ঘূর্ণিঝড়ের ফলে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে দেশটির দক্ষিণ উপকূলের রাজধানী শহর মাসকাটের।

ডেইলি বাংলাদেশ/আরএস/এএল

English HighlightsREAD MORE »