ফিটনেস টেস্টে পাশ করলেন নাসির

ঢাকা, বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২৫ ১৪২৮,   ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

ফিটনেস টেস্টে পাশ করলেন নাসির

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪৪ ২ অক্টোবর ২০২১  

নাসির হোসেন

নাসির হোসেন

ব্যক্তিগত জীবনে মাঠের বাইরে ক্রিকেটার নাসির হোসেনের বেশ অস্থির সময় কাটছে। অনেক দিন ধরেই আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন না জাতীয় দলের এই ক্রিকেটার। এর সঙ্গে নানা বিতর্কে জড়িয়ে শঙ্কায় পড়েছিল তার ঘরোয়া ক্রিকেটের ক্যারিয়ার।

তবে বিতর্কের মাঝেও নিজের ক্রিকেটে ফেরার তাগিদের প্রমাণ দিয়েছেন নাসির হোসেন। সব শঙ্কা দূর করে আসন্ন জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) বীরদর্পে ফেরার বার্তা দিয়েছে তিনি। কারণ এনসিএল শুরুর আগে বাধ্যতামূলক ফিটনেস টেস্টে ভালোভাবেই উৎরে গেছেন এই ক্রিকেটার।

শনিবার মিরপুরে এনসিএলে খেলার অপেক্ষায় থাকা ক্রিকেটাররা ফিটনেস টেস্টে অংশ নেন। বিভিন্ন দলের প্রাথমিক স্কোয়াডে থাকা ক্রিকেটাররা ফিটনেস টেস্টে উত্তীর্ণ হলে এনসিএলের জন্য দলগুলোর মূল স্কোয়াডে জায়গা পাবেন। ফিটনেস টেস্টে উৎরে যাওয়ায় এনসিএলে অংশ নিতে নাসিরের আর কোনো বাধা নেই। 

শনিবার ইয়ো ইয়ো টেস্টের মাধ্যমে ক্রিকেটারদের ফিটনেস টেস্ট হয়েছে। সেখানে নাসির পেয়েছেন ১৭ নম্বর। চমক দেখিয়েছেন আবু হায়দার রনি। তিনি পেয়েছেন ১৯.৩ নম্বর। এছাড়া নাঈম ইসলাম ও শুভাশীষ রায় ফিটনেস টেস্ট উৎরে গেছেন।

আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হবে এবারের এনসিএল। আসরের সবগুলো ম্যাচই সিলেট ও কক্সবাজারে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এর আগে গত মার্চে এনসিএল শুরু হলেও করোনার কারণে মাঝপথে তা বন্ধ হয়ে যায়।

ডেইলি বাংলাদেশ/এএল

English HighlightsREAD MORE »