এইচপি ও এ দলের হয়ে খেলবেন বিশ্বকাপ স্কোয়াডের চার ক্রিকেটার

ঢাকা, সোমবার   ২৫ অক্টোবর ২০২১,   কার্তিক ১০ ১৪২৮,   ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

এইচপি ও এ দলের হয়ে খেলবেন বিশ্বকাপ স্কোয়াডের চার ক্রিকেটার

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:১৮ ২৭ সেপ্টেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

ধীরে ধীরে এগিয়ে আসছে টি-২০ বিশ্বকাপের সময়সূচি। ওমানে টি-২০ বিশ্বকাপের প্রথম পর্ব খেলতে যাওয়ার আগে ম্যাচ ফিটনেস ধরে রাখতে হাই পারফরম্যান্স ইউনিটের বিপক্ষে দুটি একদিনের ম্যাচ খেলবেন মুশফিকুর রহিম তা আগেই জানা ছিল। এবার তার সঙ্গে যোগ দিচ্ছেন আরো ৩ ক্রিকেটার।

অর্থাৎ টি-২০ বিশ্বকাপ স্কোয়াডের ৪ জন খেলোয়াড় এইচপি এবং এ দলের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দুটিতে ম্যাচে অংশ নেবেন।

জাতীয় ক্রিকেট দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘মুশফিকুর রহিম ছাড়াও আমিনুল ইসলাম বিপ্লব, শামীম পাটোয়ারী এবং সৌম্য সরকার দুটি করে ম্যাচ খেলবেন।’

আমিনুল ইসলাম বিপ্লব অবশ্য বিশ্বকাপের জন্য ঘোষিত ১৫ জনের দলের সদস্য নন। তাকে রিজার্ভ হিসেবে রাখা হয়েছে। তবে মূল দলের সঙ্গে ওমান সফর করবেন তিনি।

বাশার আরো বলেন, ‘এই সংখ্যাটা চার থেকে বাড়তেও পারে। জাতীয় দলের কোনো ক্রিকেটার যদি মনে করে তার একটু ম্যাচ অনুশীলন করা দরকার, তারা করতে পারে।’

উল্লেখ্য, আগামী ৩ অক্টোবর জাতীয় দল টি-২০ বিশ্বকাপ খেলতে ওমান যাবে। তাই যে কয়জনই খেলুক না কেন, তারা প্রথম দুটি ম্যাচ খেলবে। যার প্রথমটি হবে ২৮ সেপ্টেম্বর। দ্বিতীয়টি ৩০ সেপ্টেম্বর এবং শেষ ম্যাচ ২ অক্টোবর।

ডেইলি বাংলাদেশ/এএল