প্যারিসে বাড়ি নিলেন মেসি, ভাড়া মাসে ২০ লাখ টাকা

ঢাকা, মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১২ ১৪২৮,   ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

প্যারিসে বাড়ি নিলেন মেসি, ভাড়া মাসে ২০ লাখ টাকা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০০ ২৬ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৭:১৭ ২৬ সেপ্টেম্বর ২০২১

লিওনেল মেসি

লিওনেল মেসি

চলতি মৌসুমে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইনে (পিএসজি) যোগ দিয়েছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। নতুন ক্লাবের সঙ্গে তার চুক্তি দুই বছরের। চাইলে যা বাড়িয়ে নেয়ার সুযোগও আছে আরো এক বছর।

ফলে প্যারিসে মেসিকে যে অনেক দিনই থাকতে হবে তা নিশ্চিত। ক্লাবে যোগ দেওয়ার পর থেকে সপরিবারে হোটেলে থাকছেন লিও। কিন্তু এত দিন কি আর হোটেলে থাকা সম্ভব? নিজের বাড়ি না হলেও অন্তত একটা ভাড়া বাড়ি তো দরকার!

মেসির পিএসজিতে আসা নিশ্চিত হয়েছে প্রায় মাস দেড়েক হয়ে গেল। এই দেড় মাস পরিবার নিয়ে হোটেলেই আছেন মেসি। প্যারিসের লে রয়্যাল মনসু হোটেলে প্রতি রাতের জন্য তাকে গুনতে হচ্ছে ১৭ হাজার পাউন্ড ভাড়া।

১৯২৮ সালে যাত্রা শুরু করা হোটেলটি প্যারিসে শিল্পী, সেলিব্রিটি ও বুদ্ধিজীবীদের আড্ডা ও জমায়েতস্থল হিসেবে বিখ্যাত। কিন্তু এভাবে আর কত দিন? নিজের বাসা, পারিবারিক গোপনীয়তা, ছেলেদের শিক্ষাদীক্ষারও একটা ব্যাপার তো আছে।

এমতাবস্থায় জানা গেছে, একটি বাড়ির সন্ধান পেয়েছেন মেসি। প্রতি মাসে ২০ হাজার পাউন্ড ভাড়া দিয়ে সে বাড়িতে পরিবার নিয়ে থাকবেন মেসি। বাংলাদেশি মুদ্রায় অঙ্কটা প্রায় ২০ লাখ টাকা।

কিছুদিন আগে ফরাসি সংবাদমাধ্যম লা পারিসিয়েন জানিয়েছিল, প্যারিসের পশ্চিমাঞ্চলের উপশহর নিউয়ি-সুর-সেনে বাড়ি নিতে পারেন মেসি। বেশ কিছু দূতাবাস এবং করপোরেট অফিসের সদর দপ্তর এ অঞ্চলে অবস্থিত। প্যারিসে সবচেয়ে ধনী ও বিলাসবহুল উপশহরগুলোর একটি নিউয়ি-সুর-সেন।

তিন সন্তান থিয়াগো, মাতেও ও চিরোর জন্য সেখানে ভালো স্কুল আছে। পিএসজির মাঠ পার্ক দো প্রিন্সেসে যাতায়াতও সেই জায়গা থেকে সহজ। মেসির খুঁজে পাওয়া ভাড়া বাড়ি সে এলাকাতেই বলে নিশ্চিত করেছে আরেক সংবাদমাধ্যম আরএমসি স্পোর্ত।

মেসির স্বদেশি অ্যাঞ্জেল ডি মারিয়া ও লিয়ান্দ্রো পারেদেসও একই এলাকাতে ভাড়া থাকেন। যদিও নেইমারকে এখানে পড়শি হিসেবে পাচ্ছেন না মেসি। প্যারিসের উত্তর-পশ্চিমাঞ্চলের শহর ভেলিনেসে থাকেন ব্রাজিলিয়ান তারকা।

ডেইলি বাংলাদেশ/এএল