ওয়ালটন ২য় জাতীয় যুব হ্যান্ডবল শুরু কাল

ঢাকা, বুধবার   ২০ অক্টোবর ২০২১,   কার্তিক ৫ ১৪২৮,   ১২ রবিউল আউয়াল ১৪৪৩

ওয়ালটন ২য় জাতীয় যুব হ্যান্ডবল শুরু কাল

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪৪ ১৯ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৬:৪৬ ১৯ সেপ্টেম্বর ২০২১

য়ালটন ২য় জাতীয় যুব (অনূর্ধ্ব-১৭, বালক ও বালিকা) হ্যান্ডবল প্রতিযোগিতা-২০২১’ এর জার্সি উন্মোচন

য়ালটন ২য় জাতীয় যুব (অনূর্ধ্ব-১৭, বালক ও বালিকা) হ্যান্ডবল প্রতিযোগিতা-২০২১’ এর জার্সি উন্মোচন

বঙ্গবন্ধু জন্ম শতবর্ষ উদযাপন উপলক্ষ্যে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় কাল থেকে শুরু হচ্ছে ‘ওয়ালটন ২য় জাতীয় যুব (অনূর্ধ্ব-১৭, বালক ও বালিকা) হ্যান্ডবল প্রতিযোগিতা-২০২১’।

রোববার দুপুরে শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে টুর্নামেন্ট উপলক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সংবাদ সম্মেলনে প্রতিযোগিতা পরিচালনা সম্পর্কে ফেডারেশনের সাধারন সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর জানান, বালক বিভাগের খেলা আগামীকাল ২০ সেপ্টেম্বর থেকে ২২ সেপ্টেম্বর পর্যন্ত এবং বালিকা বিভাগের খেলা ২৪ 

আসাদুজ্জামান কোহিনূর আরো জানান স্বাস্থ্যবিধি মেনেই হবে এই টুর্নামেন্ট এবং এই টুর্নামেন্ট শেষে এক সাংস্কৃতিক সন্ধ্যা হবে। 

দ্বিতীয় বারের মতো আয়োজিত এই টুর্নামেন্টের পৃষ্ঠপোষক ওয়ালটন। পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের সিনিয়র নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন বলেন, হ্যান্ডবল ফেডারেশনের সঙ্গে আমাদের দীর্ঘদিনের সম্পর্ক। যুব টুর্নামেন্ট ছাড়াও তৃণমূল পর্যায়ে হ্যান্ডবলের যে কোনো টুর্নামেন্টে আমরা পৃষ্ঠপোষকতা করার সর্বাত্মক চেষ্টা করব।

সাত দিন ব্যাপী চলবে প্রায় ৯ লাখ টাকা বাজেটের এই টুর্নামেন্ট। পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন হতে পাচঁ লাখ টাকা দিচ্ছে টুর্নামেন্ট পরিচালনা করতে।

বালক ইভেন্টে অংশগ্রহণ করছে ১২ টি দল। এই ১২ দল চার গ্রুপে খেলবে। চার গ্রুপের চ্যাম্পিয়ন সেমিফাইনালে উঠবে। নারী ইভেন্টে রয়েছে ৮ দল। আট দল দুই গ্রুপে খেলবে। দুই গ্রুপের চ্যাম্পিয়ন ও রানার্স আপ সেমিফাইনাল খেলবে। বালক ও বালিকা উভয় ইভেন্টে জেলা দলগুলোই অংশগ্রহণ করছে।

এ সময় সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, টুর্নামেন্ট পরিচালনা কমিটির চেয়ারম্যান মো. আবুল ফজল মীর, এবং ফেডারেশনের কোষাধ্যক্ষ ও পরিচালনা কমিটির সম্পাদক মো: জাহাঙ্গীর হোসেন।

ডেইলি বাংলাদেশ/আরএস