কোহলিদের নীল জার্সি লড়বে করোনার বিরুদ্ধে

ঢাকা, শনিবার   ১৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১ ১৪২৮,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

কোহলিদের নীল জার্সি লড়বে করোনার বিরুদ্ধে

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০৫ ১৮ সেপ্টেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কোভিড যোদ্ধাদের প্রতি সম্মান জানাতে আগামী ২০ সেপ্টেম্বর কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে বিশেষ নীল জার্সি পরে নামবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। শনিবার এসেছে সেই জার্সির ছবি। এর পাশাপাশি জানানো হয়েছে, জার্সিগুলো তোলা হবে নিলামে। সেখান থেকে প্রাপ্ত অর্থ বিনামূল্যে করোনা টিকা দেওয়ার কাজে লাগানো হবে।

ব্যাঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলিই এই ঘোষণা দিয়েছেন। আরসিবির পোস্ট করা একটি ভিডিওতে তিনি বলেছেন, ‘অন্য ধরনের একটা নীল জার্সি পরব আমরা। এটি একটি বার্তা নিয়ে আসবে এবং আরসিবি-র কাছে এটা একটা মাইলফলক। ভারতের টিকা দেওয়ার হার এগিয়ে নিয়ে যেতে এই জার্সিগুলিকে নিলামে তোলা হবে।’

কোহলি আরো বলেন, আইপিএল ২০২১-এর শুরুটা আমাদের খুবই ভাল হয়েছিল। আমরা যে নির্দিষ্ট ধরনের ক্রিকেট খেলতে পারি সেটা প্রথম পর্বেই আমরা বুঝিয়ে দিয়েছি। দুর্দান্ত এবং ধারাবাহিক পারফরম্যান্স করেছি আমরা। প্রত্যেক ক্রিকেটারই কোনো না কোনো সময় দলের জন্য এগিয়ে এসেছে।

কোহলিদের এই বিশেষ জার্সিতে স্বাস্থ্য সংক্রান্ত বার্তাও লেখা থাকবে। প্রথম পর্বেই এই জার্সি পরার পরিকল্পনা করা হয়েছিল। তবে তার আগেই করোনার কারণে আইপিএল বন্ধ হয়ে যাওয়ায় তা সফল হয়নি।

ডেইলি বাংলাদেশ/এএল