মেসি আসায় দুর্বল হয়েছে পিএসজি!

ঢাকা, রোববার   ১৭ অক্টোবর ২০২১,   কার্তিক ৩ ১৪২৮,   ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

মেসি আসায় দুর্বল হয়েছে পিএসজি!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫৯ ১৭ সেপ্টেম্বর ২০২১  

লিওনেল মেসি

লিওনেল মেসি

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকে যেকোনো দলই নিজেদের ডেরায় চাইবে। চলতি গ্রীষ্মে দলবদল শেষে প্যারিস সেইন্ট জার্মেইনে (পিএসজি) যোগ দিয়েছেন তিনি। সময়ের সেরা এই খেলোয়াড় আসায় পিএসজি দুর্বল হয়েছে বলে মন্তব্য করেছেন লিভারপুল এবং ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক স্ট্রাইকার মাইকেল ওয়েন।

উয়েফা চ্যাম্পিয়নস লিগে নিজেদের প্রথম ম্যাচে মেসি-নেইমার-এমবাপ্পে ত্রয়ী মিলেও বেলজিয়ান ক্লাব ব্রাগাকে হারাতে পারেননি। ম্যাচটি ১-১ সমতায় শেষ করে পিএসজি। যে ম্যাচে দাপট দেখিয়েছে ব্রাগাই।

ম্যাচের পর কোচ মরিসিও পচেত্তিনোর দল পরিচালনা নিয়ে সমালোচনা চলছে। এছাড়া সমালোচনা চলছে মেসি, নেইমার, এমবাপ্পের বোঝাপড়া ও পারফরম্যান্স নিয়েও।

এরই মাঝে মাইকেল ওয়েন বলেই দিয়েছেন, মেসিকে দলে এনে উল্টো দুর্বল হয়ে গেছে পিএসজি। সাবেক ইংলিশ ফরোয়ার্ড বুঝতে পারছেন না, চ্যাম্পিয়নস লিগে সবাই কেন পিএসজিকে অন্যতম ফেবারিট বলে মনে করছে।

বিটি স্পোর্টসের সঙ্গে আলাপে ওয়েন বলেন, ‘আমরা হয়তো এটা ভেবে তাদের ব্যাপারে ঝাঁপিয়ে পড়ছি, এই পিএসজি যে সকল ফরোয়ার্ডদের নিয়ে সাজানো, তারা নিজস্বতার দিক থেকে প্রত্যেকেই অসাধারণ খেলোয়াড়।’

মেসির অন্তর্ভূক্তিকে ইঙ্গিত করে সাবেক ইংলিশ স্ট্রাইকার বলেন, ‘একসঙ্গে খেলে তারা বরং দলটিকে দুর্বল করে দিয়েছে বলেই আমার মনে হচ্ছে। আমি বুঝি না, কিভাবে তারা এটার (চ্যাম্পিয়নস লিগ) ফেবারিট হয়। আমার মনে হয় ইংলিশ দলগুলো তাদের থেকে অনেক অনেক বেশি এগিয়ে।’

ডেইলি বাংলাদেশ/এএল