প্রতিদিন ৪ ঘণ্টা বন্ধ থাকবে সিএনজি স্টেশন

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৮ ১৪২৮,   ১৪ সফর ১৪৪৩

প্রতিদিন ৪ ঘণ্টা বন্ধ থাকবে সিএনজি স্টেশন

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:৩০ ১৫ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ২৩:০১ ১৫ সেপ্টেম্বর ২০২১

সিএনজি ফিলিং স্টেশন। ছবি: সংগৃহীত

সিএনজি ফিলিং স্টেশন। ছবি: সংগৃহীত

নির্দিষ্ট সময়ের জন্য সিএনজি ফিলিং স্টেশন বন্ধের নতুন সিদ্ধান্ত জানিয়েছে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়। দিনে ৬ ঘণ্টার পরিবর্তে ৪ ঘণ্টা বন্ধ থাকবে সিএনজি স্টেশন।

বুধবার রাতে মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। আগামী রোববার থেকে এই আদেশ কার্যকর হবে বলে বিদ্যুৎ ও জ্বালানি মন্ত্রণালয় জানায়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিদ্যুতের চাহিদার দৈনিক পিক আওয়ারে গ্যাস বিতরণ নেটওয়ার্কে সম্ভাব্য স্বল্প-চাপ পরিস্থিতি নিরসনে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে বিদ্যুতের দৈনিক পিক আওয়ারে সন্ধ্যা ৬টা হতে রাত ১০টা পর্যন্ত সিএনজি স্টেশনগুলো গ্যাস সরবরাহ বন্ধ রাখা হবে।

এর আগে গত ১৯ জুলাই প্রধানমন্ত্রীর বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা তৌফিক-ই-ইলাহী চৌধুরী এবং বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদের সভাপতিত্বে অনুষ্ঠানে সভাপতিত্ব অনুষ্ঠিত একটি সভায় গ্যাস সংকট নিরসনে সিএনজি স্টেশনে গ্যাস রেশনিং এর সিদ্ধান্ত নেয়া হয়।

এর আগে গত ১৩ সেপ্টেম্বর মন্ত্রণালয় থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়েছিল, আগামী ১৫ সেপ্টেম্বর থেকে প্রতিদিন বিকেল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত বন্ধ থাকবে সিএনজি ফিলিং স্টেশন।

ডেইলি বাংলাদেশ/এনকে