স্বামী সেজে ঘরে ঢুকল মাসুদ, অন্ধকারে ধর্ষণ করল গৃহবধূকে

ঢাকা, সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৫ ১৪২৮,   ১১ সফর ১৪৪৩

স্বামী সেজে ঘরে ঢুকল মাসুদ, অন্ধকারে ধর্ষণ করল গৃহবধূকে

কিশোরগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪৫ ১৫ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৯:২১ ১৫ সেপ্টেম্বর ২০২১

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ঘুমন্ত এক গৃহবধূকে অন্ধকার ঘরে স্বামী সেজে ধর্ষণ করেছে মাসুদ মিয়া নামে এক ব্যক্তি। শুক্রবার রাতে ওই উপজেলার ফরিদপুরে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত মাসুদ মিয়া ফরিদপুর ইউনিয়নের নাপিতেরচর গ্রামের মো. ফজলু মিয়ার ছেলে। এ ঘটনায় ধর্ষণের শিকার গৃহবধূ কুলিয়ারচর থানায় মামলা করেছেন। অভিযোগ পেয়ে মাসুদ মিয়াকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে ধর্ষণের শিকার হন ওই গৃহবধূ। তিনি নিজ ঘরে মেয়ের সঙ্গে একটি চৌকিতে ঘুমাচ্ছিলেন। তার স্বামী ঘরের অন্য আরেকটি চৌকিতে ছেলের সঙ্গে ঘুমাচ্ছিলেন।  ওই সময় টিনের ঘরের বেড়ার ফাঁকা দিয়ে বাইরে থেকে দরজা খুলে ঘরে প্রবেশ করে মাসুদ। এরপর চুপিচুপি ওই গৃহবধূর বিছানায় গিয়ে স্বামী বেশে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে। ওই সময় ওই গৃহবধূ তন্দ্রাচ্ছন্ন থাকায় মাসুদকে স্বামী মনে করে কোনো বাধা দেননি।

ঘটনার পর মাসুদ যখন দরজা খুলে বাইরে যেতে চায়, তখন গৃহবধূ লাইট জ্বালিয়ে দেখতে পান লোকটি তার স্বামী নয়। ওই সময় ভুক্তভোগীর চিৎকার শুনে স্বামী-সন্তানরা এগিয়ে এলে মাসুদ দৌড়ে পালিয়ে যায়।

কুলিয়ারচর থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, মামলার ভিত্তিতে অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার করে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর