মাকে খুন করে মরদেহ পুঁতে রাখার অভিযোগে ছেলে আটক

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৮ ১৪২৮,   ১৪ সফর ১৪৪৩

মাকে খুন করে মরদেহ পুঁতে রাখার অভিযোগে ছেলে আটক

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:১১ ১৫ সেপ্টেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জন্মদাতা মাকে খুনের অভিযোগে ছেলেকে আটক করা হয়েছে। তবে এখনো ওই নারীর দেহের সন্ধান পাওয়া যায়নি। ভারতের পশ্চিমঙ্গের বর্ধমান শহরের কাছে একটি এলাকায় ঘটনাটি ঘটেছে।

আটক যুবকের নাম শেখ নয়ন। নিখোঁজ নারীর অপর ছেলের অভিযোগের ভিত্তিতেই তাকে আটক করে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে।

সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়েছে, বছর তিনেক আগে বর্ধমান শহর লাগোয়া হাটুদেওয়ান পীরতলার ক্যানেলপাড় এলাকার বাসিন্দা সুখবানা বিবি হঠাৎ নিখোঁজ হয়ে যান। এরপর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। তবে এখনো তার কোনো খোঁজ মেলেনি। নিখোঁজ ওই নারীর ছোট ছেলের নাম শেখ নয়ন। পুলিশ তাকে আটক করেছে। 

দিন কয়েক আগে নয়নের সঙ্গে তার স্ত্রীর অশান্তি হয়। সেই কারণে তার স্ত্রী বাপের বাড়িতে চলে গেছেন। পরে ভাইয়ের স্ত্রীকে ফের বুঝিয়ে শ্বশুরবাড়িতে ফিরিয়ে আনতে যান শেখ নয়নের ভাই শেখ রাজা। 

বাড়ি ফিরলে নয়ন তাকে খুন করে মাটিতে পুঁতে দেওয়ার হুমকি দিয়েছেন বলে শেখ রাজাকে জানান নয়নের স্ত্রী। একথা শুনে নয়নের শ্বশুরবাড়িতে থেকে ফিরে আসেন রাজা। বাড়ি ফিরে স্থানীয় পুলিশ প্রশাসনকে পুরো ঘটনা তিনি জানান।

তার মায়ের আচমকা নিখোঁজ হওয়ার পেছনে তারই ভাইয়ের হাত থাকতে পারে বলে সন্দেহ প্রকাশ করেন তিনি। এমনকি তার ভাই মাকে খুন করতে পারে বলেও সন্দেহ প্রকাশ করেন শেখ রাজা। সেই সন্দেহের বশেই অভিযুক্ত শেখ নয়নকে আটক করেছে পুলিশ। তাকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

রাজা জানিয়েছেন, তাদের বাড়ি চত্বরে মাটি খোঁড়া শুরু করেছে পুলিশ। জিজ্ঞালাবাদ করা হচ্ছে স্থানীয় বাসিন্দাদেরও।

ডেইলি বাংলাদেশ/আরএএইচ