বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হচ্ছেন আওয়ামী লীগের রব্বানী

ঢাকা, সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৫ ১৪২৮,   ১১ সফর ১৪৪৩

বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হচ্ছেন আওয়ামী লীগের রব্বানী

নেত্রকোনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩৬ ১৪ সেপ্টেম্বর ২০২১  

রব্বানী জব্বার

রব্বানী জব্বার

নেত্রকোনার খালিয়াজুরী উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী রব্বানী জব্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। 

মঙ্গলবার দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল লতিফ শেখ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার মনোনয়ন ফরম জমার শেষদিনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী রব্বানী জব্বার ছাড়া আর কেউ মনোনয়ন ফরম দাখিল করেননি। অন্য কোনো প্রার্থী না থাকায় তিনিই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগের সদস্য রব্বানী জব্বার বর্তমান সরকারের ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তফা জব্বারের ছোট ভাই।

জানা গেছে, ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তফা জব্বারের আরেক ভাই খালিয়াজুরী উপজেলার চেয়ারম্যান কিবরিয়া জব্বার অসুস্থতাজনিত কারণে চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি মারা যান। এরপর শূন্য হওয়া চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ৭ অক্টোবর ভোটগ্রহণ হওয়ার কথা রয়েছে।

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী- ১৩ সেপ্টেম্বর ছিল মনোনয়ন ফরম দাখিলের শেষদিন। ১৪ সেপ্টেম্বর বাছাই, ১৯ সেপ্টেম্বর প্রার্থিতা প্রত্যাহার এবং ২০ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দের তারিখ নির্ধারণ করা হয়েছিল। কিন্তু রব্বানী জব্বার ছাড়া আর কেউ প্রার্থী না হওয়ায় এ নির্বাচনে ভোটগ্রহণ হচ্ছে না।

রব্বানী জব্বার বলেন, আমি সবার সহযোগিতা নিয়ে আমার বড় ভাই প্রয়াত চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বারের অসমাপ্ত কাজগুলো শেষ করতে চাই।

ডেইলি বাংলাদেশ/এআর