ভারত-পাকিস্তান সিরিজ, তাড়াহুড়া করবেন না রমিজ রাজা

ঢাকা, সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৫ ১৪২৮,   ১১ সফর ১৪৪৩

ভারত-পাকিস্তান সিরিজ, তাড়াহুড়া করবেন না রমিজ রাজা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫১ ১৪ সেপ্টেম্বর ২০২১  

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নতুন চেয়ারম্যান  রমিজ রাজা

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নতুন চেয়ারম্যান রমিজ রাজা

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নতুন চেয়ারম্যান দায়িত্ব পাওয়া দেশটির সাবেক ক্রিকেটার রমিজ রাজা প্রথম সংবাদ সম্মেলনে ভারতের সঙ্গে দ্বিপাক্ষিক সিরিজ নিয়ে কথা বলেন।  তিনি জানান এখনই ভারত-পাকিস্তান সিরিজ সম্ভব নয় এবং এ নিয়ে কোনো তাড়াও নেই।

নতুন দায়িত্ব সম্পর্কে রমিজ বলেন, এটা খুব বড় একটি চ্যালেঞ্জ। প্রধানমন্ত্রী (ইমরান খান) এই কঠিন কাজ আমাকে দেওয়ার সিদ্ধান্ত নেয়ার আগে অনেক বক্সে টিক দিতে হয়েছে।

ভারত ও পাকিস্তানের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ আয়োজনের সম্ভাবনা নিয়ে। ৫৯ বছর বয়সী সাবেক পাকিস্তানি এই ক্রিকেটার বলেন, এখন অসম্ভব। কারণ রাজনীতিবিদদের মাধ্যমে স্পোর্টিং মডেল নষ্ট হয়ে গেছে। এই মুহূর্তে এটি স্থিতাবস্থায় আছে। আমরাও এই ইস্যু নিয়ে তাড়াহুড়ো করব না। কারণ আমাদের ঘরোয়া ও স্থানীয় ক্রিকেটে এখন মনোযোগ দিতে হবে।

আগামী ২৪ অক্টোবর টি-২০ বিশ্বকাপে প্রথম ম্যাচে মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান। 

২৫৫টি আন্তর্জাতিক ম্যাচ খেলা রমিজ এ নিয়ে বললেন, এটা শো স্টপার এবং পাকিস্তান দলের খেলোয়াড়দের সঙ্গে যখন দেখা করেছিলাম, তখন বলেছিলাম আমি চাই এবার সবকিছু পাল্টে দাও। এই ম্যাচে ভালো করতে হলে শতভাগ কার্যকরী হতে হবে।

পাকিস্তানের ক্রিকেট বোর্ডের ৩৬তম চেয়ারম্যান হিসেবে দায়িত্বগ্রহণ করেন রমিজ। ইজাজ বাট, জাভেদ বুরকি এবং আব্দুল হাফিজ কারদারের পর চতুর্থ ক্রিকেটার হিসেবে বোর্ডপ্রধানের চেয়ারে বসলেন।

এটি পিসিবির সঙ্গে রমিজের দ্বিতীয় দফার কাজ। এর আগে ২০০৩ থেকে ২০০৪ অব্দি পিসিবির প্রধান নির্বাহী হিসেবে দায়িত্বে ছিলেন তিনি। যদিও তখন লম্বা সময়ের জন্য দায়িত্ব পালন করা হয়নি।

ডেইলি বাংলাদেশ/আরএস