নরসিংদী সদরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হচ্ছেন আফতাব উদ্দি

ঢাকা, সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৫ ১৪২৮,   ১১ সফর ১৪৪৩

নরসিংদী সদরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হচ্ছেন আফতাব উদ্দিন ভূঁইয়া

নরসিংদী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:১৭ ১৪ সেপ্টেম্বর ২০২১  

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আফতাব উদ্দিন ভূঁইয়া: ফাইল ফটো

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আফতাব উদ্দিন ভূঁইয়া: ফাইল ফটো

নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আগামী ৭ অক্টোবর অনুষ্ঠিতব্য উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আফতাব উদ্দিন ভূঁইয়া। সোমবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে রিটার্নিং অফিসার ও সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. মেছবাহ উদ্দিনের কাছে তিনি মনোনয়নপত্র দাখিল করেন।

নির্ধারিত সময়ে আর কোনো মনোনয়নপত্র জমা না হওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে আওয়ামী লীগের প্রার্থী। আফতাব উদ্দিন ভূঁইয়া নরসিংদী সদর থানা আওয়ামী লীগের আহ্বায়ক ও চিনিশপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

নরসিংদীর সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. মেছবাহ উদ্দিন জানান, মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে আওয়ামী লীগের প্রার্থী আফতাব উদ্দিন ভূঁইয়ার মনোনয়নপত্র জমা হয়েছে। এছাড়া অন্য কোনো দলের বা স্বতন্ত্র হিসেবে কেউ মনোনয়ন জমা দেননি। আগামী ১৪ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই ও ১৯ সেপ্টেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। আর কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় ভোটগ্রহণ হবে না। যাচাই-বাছাইয়ে প্রার্থিতা বৈধ ঘোষণা হলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হবেন আফতাব উদ্দিন ভূঁইয়া।

২০১৯ সালের ৩১ মার্চ অনুষ্ঠিত নরসিংদী সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন সফর আলী ভূঁইয়া। চলতি বছরের ১৫ মার্চ তিনি করোনা আক্রান্ত হয়ে মারা যান। সফর আলী ভূঁইয়ার মৃত্যুর পর চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। এরপর থেকে ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন ভূঁইয়া। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ