জমি নিয়ে বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৮ ১৪২৮,   ১৪ সফর ১৪৪৩

জমি নিয়ে বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন

ঝিনাইদহ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:১৪ ১৪ সেপ্টেম্বর ২০২১  

শৈলকুপা থানা-ফাইল ফটো

শৈলকুপা থানা-ফাইল ফটো

ঝিনাইদহের শৈলকুপায় জমি নিয়ে বিরোধে আপন ভাইয়ের দেশীয় অস্ত্রের আঘাতে আজিবর শেখ নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। হামলায় গুরুতর আহত হন আজিবর শেখের ছেলে শাহাদৎ শেখ। 

সোমবার দুপুরে উপজেলার ১ নম্বর ত্রিবেণী ইউনিয়নের শিতালীডাঙ্গা গ্রামে এ হামলার ঘটনা। 

হামলায় গুরুতর আহত আজিবর শেখকে প্রথমে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক। সোমবার রাত সাড়ে ১০টার দিকে রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আজিবর শেখ শিতালীডাঙ্গা গ্রামের ইয়াকুব শেখের ছেলে।

নিহত আজিবর শেখের জামাই তুহিন মন্ডল জানান, তার শ্বশুর আজিবর শেখের সঙ্গে আপন ভাই দুলাল শেখের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। এ ঘটনাকে কেন্দ্র করে নিজ বাড়ির আঙিনায় দুলাল শেখ ও তার দুই ছেলে নাজমুল শেখ ও লালন শেখ দেশীয় অস্ত্র দিয়ে আজিবর শেখ ও তার ছেলে শাহাদৎ শেখকে কুপিয়ে গুরুতর জখম করে। আহত আজিবর শেখ কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ও শাহাদৎ শেখকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আজিবর শেখের অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে সোমবার রাত সাড়ে ১০টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, জমি নিয়ে বিরোধে শিতালীডাঙ্গা গ্রামে একব্যক্তি নিহত হয়েছেন। গ্রামটিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ